না’গঞ্জে ত্রিপল মার্ডারের পরিকল্পনাকারী শোভা গ্রেফতার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জে’র সিদ্ধিরগঞ্জে মা-মেয়ে চাঞ্চল্যকর হত্যার মূল পরিকল্পনাকারী শোভা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ তথ্য নিশ্চিৎ করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্তি পুলিশ সুপার (সদর ‘ক’ সার্কেল) শরফুদ্দীন আহম্মেদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য ও প্রযুক্তির সাহায্যে মা ও দুই মেয়ে হত্যা মামলার মূল পরিকল্পনাকারী শোভা আক্তারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে স্বামীর দ্বীতিয় বিয়ের কোন্দলের জের ধরে আঞ্জুমান বেগম (২৮), মাইদা আক্তার (৭) ও দেড় বসর বয়সী মাহিকে হত্যার পর ড্রামে ও বস্তাবন্দি করে পৃথক জায়গায় ফেলে দেয় ঘাতকেরা। ওই চাঞ্চল্যকর কিলিং মিশনের মাষ্টারমাইন্ড স্বামী মাসুদ দেওয়ান, দ্বীতিয় স্ত্রী শোভা আক্তার ও চাচাতো শ্যালক নেত্রকোনা জেলা খালিয়াজুড়ি থানার ফতুয়া এলাকার স্বপন মিয়ার ছেলে সবুজ ওরুফে সোহেল। এর আগে কিলিং মিশনের সদস্য সবুজ ওরুফে সোহেল নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। পাশাপাশি কিলিং মিশনের মাষ্টারমাইন্ড ঘাতক স্বামী মাসুদ দেওয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, গত ১১ জুন দুপুরে সিদ্ধিরগঞ্জ থানাধীন ভাঙ্গাপুল এলাকায় ড্রামের ভেতর থেকে এক নারীর লাশ, এরপর ঈদের দিন ১৬ জুন সিদ্ধিরগঞ্জ আটি এলাকার আলী আহম্মেদের মাছের খামার থেকে বস্তাবন্দি ছয় মাস বয়সি শিশুর লাশ এবং সবশেষে ১৮ জুন একই খামার থেকে ব্রিফকেসের ভেতর থেকে ৪ বছরের শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.