ভারতের ভবিষ্যত প্রধানমন্ত্রী হবেন ঐশ্বরিয়ার মেয়ে

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী হবেন ঐশ্বরিয়া রাই বচ্চনের মেয়ে আরাধ্য, তেমনটাই ভবিষ্যদ্বাণী করেছেন একজন জ্যোতিষী। ভারতের হায়দরাবাদের এই জ্যোতিষীর নাম ডি জ্ঞানেশ্বর।

গতকাল রোববার হায়দরাবাদে সংবাদ সম্মেলন করে বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যর ব্যাপারে নিজের এই ভবিষ্যদ্বাণীর কথা জানান ডি জ্ঞানেশ্বর। এই জ্যোতিষীর মতে, এর জন্য আগে আরাধ্যর নাম পরিবর্তন করতে হবে। আরাধ্যর নতুন নাম রাখতে হবে রোহিনী। তবে এই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীর ব্যাপারে বচ্চন পরিবার থেকে কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

ডি জ্ঞানেশ্বর নাকি এর আগে তেলুগু সুপারস্টার চিরঞ্জিবী এবং রজনীকান্তের রাজনীতিতে যোগদান নিয়েও ভবিষ্যদ্বাণী করেছিলেন। দাবি করেন, তিনি নাকি বলেছিলেন তারা রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী হবেন।

শুধু আরাধ্যার ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হওয়ার কথাই নয়, জ্ঞানেশ্বর আরও কিছু ভবিষ্যদ্বাণী করেন। তিনি জানিয়েছেন, ২০১৯-এর নির্বাচনে ফের জিতবেন নরেন্দ্র মোদী। রজনীকান্ত হবেন তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী। ডোনাল্ড ট্রাম্প আরও পাঁচ বছর মার্কিন প্রেসিডেন্টের পদে থাকবেন। এমনকি ২০২৪-এ নাকি ভারত-পাকিস্তানের মধ্যে যুদ্ধ হবে!

আরাধ্যার বিষয়ে জ্ঞানেশ্বর বলেছেন, ভারতীয় রাজনীতিতে উজ্জ্বল ভবিষ্যত হতে যাচ্ছেন আরাধ্যা। তবে এর জন্য তার নাম পরিবর্তন করে রোহিনী করতে হবে। তাতেই আসবে তাক লাগানো সাফল্য! এখন বচ্চন পরিবারও আদৌ এ সব বিশ্বাস করে আরাধ্যার নাম পরিবর্তন করেন কী না, সেটাই দেখার বিষয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.