সিদ্ধিরগঞ্জে ২ নারীর আত্মহত্যা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সিদ্ধিরগঞ্জে টেলিভিশন বিক্রিকে কেন্দ্র করে পরিবারের সাথে অভিমান করে গৃহবধু হালিমা (১৯) এবং বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় প্রেমিকের সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (১৮) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।
বিয়ে করতে অস্বীকৃতি জানালে প্রেমিকের সাথে অভিমান করে (২৫ জুন) সোমবার সকাল ৭ টায় সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী নতুন আইল পাড়া এলাকায় ঘরের আড়ার সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে সুমাইয়া আক্তার।
অপরদিকে রবিবার (২৪ জুন) রাত আনুমানিক ৯-১০ টার সময় সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় টেলিভিশন বিক্রিকে কেন্দ্র করে পরিবারের সাথে অভিমান করে হালিমা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।
নিহত হালিমা ভোলা জেলার লালমোহন থানাধীন চরকামাল গ্রামের সিরাজের মেয়ে এবং নরসিংদীর সজিব কসাইয়ের স্ত্রী। স্বামী-স্ত্রী দুজনেই শিমরাইল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। অপরদিকে কিশোরী সুমাইয়া আক্তার পাঠানটুলী নতুন আইল পাড়া এলাকার আলমগীর হোসেনের মেয়ে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম স্থানীয়দের বরাত দিয়ে জানান, টেলিভিশন বিক্রিকে কেন্দ্র করে পরিবারের সাথে কলহের জের ধরে হালিমা গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।
কিশোরী আত্মহত্যার ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর পরিবারের বরাত দিয়ে জানান, একই এলাকার সাইদুর রহমানের ছেলে ইমনের সাথে প্রেমের সম্পর্ক ছিলো সুমাইয়ার। সম্প্রতি সুমাইয়া ইমনকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বিকৃতি জানায়। এতে অভিমান করে আত্মহত্যা করে সুমাইয়া। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে নিহতের পরিবার থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.