আড়াইহাজারের ২ পৌরসভায় ১০৪ জনের মনোনয়ন পত্র দাখিল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজার উপজেলার সদর পৌরসভা এবং গোপালদী পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

আড়াইহাজারে সদর পৌরসভার আওয়ামীলীগের মনোনীত প্রাথী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদক আলহাজ্ব সুন্দর আলী ভুইয়া এবং বিএনপি থেকে মনোনীত প্রার্থী উপজেলা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার। গোপালদী পৌরসভায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব হালিম শিকদার এবং বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব মুশফিকুর রহমান মিলন। স্বতন্ত্র প্রার্থী হিসাবে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন মঞ্জুর হোসেন।

আড়াইহাজার পৌরনির্বাচনের রিটানিং কর্মকর্তা ফয়সাল কাদের জানান, আড়াইহাজার সদর পৌরসভায় মেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১১ জন মনোনয়ন পত্র জমা দেন।
গোপালদী পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শফিকুর রহমান জানান, গোপালদী পৌরসভায় মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন মনোনয়ন পত্র মনোনয়ন পত্র জমা দেন। । নির্বাচন কমিশন আগামী ২৫ জুলাই ভোট গ্রহনের তারিখ রেখে আড়াইহাজার ও গোপালদী পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৪ জুন। এছাড়া যাচাই বাছাই করা হবে ২৬ জুন এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৩ জুলাই। দুইটি পৌর সভার মধ্যে আড়াইহাজার পৌরসভার সবগুলো কেন্দ্রে প্রথম বারের মত ইভিএম ব্যবহার করা হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.