প্রয়াত ছাত্রনেতা লোকমান’র পরিবার পাশে সোনারগাঁ থানা ছাত্রদল

0

বিজয় বার্তা ২৪ ডট কম

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রয়াত সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোঃ লোকমান হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করলেন সোনারগাঁ থানা ছাত্রদলের নেতৃবৃন্দরা ।

বুধবার ( ১৩ জুন ) সন্ধ্যায় সোনারগাঁওয়ের সাদিপুর ইউনিয়নের বটতলা এলাকায় প্রয়াত ছাত্রনেতা মোঃ লোকমান হোসেনের পরিবারের সদস্যদের হাতে নগত অর্থ তুলে দেন ছাত্রদলের নেতৃবৃন্দরা।

তারা বলেন , লোকমান ভাই সোনারগা ছাত্রদলের এক নির্যাতিত নিবেদিত প্রান, দূর্গম এলাকায় থেকেও দলকে জীবনের সর্বস্ব দেয়ার চেষ্টা করেছেন ।
হয়তো বা দল তাকে পরিচয় দেওয়ার আগেই দুনিয়া ছাড়তে হয়েছে । আমাদের এই সহযোদ্ধাকে কিছুই দিতে পারিনি । কিন্তু ভূলিনি তাকে । আমাদের আবেগ কাজে লাগিয়ে দলের জন্য নিবেদিত মানুষের পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা করেছি সামর্থ্য অনুযায়ী আর কিছুই না।এই চেষ্টার শুরু করেছিলাম ২ মাস আগে বাস্তবায়ন করলাম ২৭শে রমজানে। আলহামদুলিল্লাহ ।এই চেষ্টায় সামিল হয়েছিল ছাত্রদলের নিবেদিত প্রান গুলি।

উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা, আশ্রাফ মোল্লা, হাজী ইকবাল হক, রুবেল হোসাইন, কাজী হিমেল, জিয়াউল, সাইফুল, হিমেল, শরীফ , মতিন, মোজাম্মেল, তারেক, হাসনাত, পলাশ, ইকবাল, জুয়েল, মিজান, হালিম, আমিনুল, বাসার প্রমুখ ।

প্রসঙ্গঃ ২০১৩ সালে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে প্রয়াত ছাত্রনেতা মোঃ লোকমান হোসেন মৃত্যু বরণ করেন ।

175 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.