জেলা যুবদলের কমিটি চূড়ান্ত পর্যায়ে ঈদের পরেই ঘোষণা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঈদের পরেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি ঘোষণা হতে চলেছে । কমিটি প্রায় চূড়ান্ত। তবে দলের সভাপতি পদে নাম চূড়ান্ত হলেও সাধারণ সম্পাদকের নাম এখনও চূড়ান্ত না হওয়ায় কমিটি ঘোষনা দিতে একটু দেরি হচ্ছে বলে জানায় কেন্দ্রীয় কমিটির একটি সূত্র।

সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি পদে বর্তমান কমিটির সভাপতি মোশারফ হোসেন , সাবেক জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল হক রিপন, ফতুল্লা থানা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু নাম চূড়ান্ত করা হয়েছে ।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও জেলা ছাত্রদল নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক ।

একইভাবে এ পদে আরও কয়েকজন আলোচনায় রয়েছেন। তারা হলেন বর্তমান জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক একরামুল কবির মামুন, সোনারগাঁ থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্র নেতা শহীদুর রহমান স্বপন ।

তবে কমিটিতে যেই আসুক না কেনো আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বিগত দিনে যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করে কারাভোগ করেছেন তাদের মূল্যায়ন করতে হবে তৃনমূলের নেতৃবৃন্দের সাথে আলাপকালে এমনটিই জানা যায় । ইতিমধ্যে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছাড়াও বিএনপির প্রতিটি কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের নির্যাতন সহ্য ও কারাভোগ করে বেশ কয়েক জন সাবেক ছাত্রনেতা আলোচনায় আছেন । তাদের অন্যতম হলেন জেলা ছাত্রনেতা মোঃ রফিকুল ইসলাম রফিক । জেলা এই ছাত্রনেতা বিভিন্ন সময়ে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে তাকে দীর্ঘদিন কারাভোগ করতে হয়েছে । এ ছাড়াও বর্তমান জেলা কমিটির সভাপতি মোঃ মোশারফ হোসেন, জেলা সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল হক রিপন, ফতুল্লা থানা কমিটির সভাপতি শহীদুল ইসলাম টিটু, সাবেক কেন্দ্রীয় সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা ছাত্রদল নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক, সোনারগাঁওয়ের শহীদুর রহমান স্বপন । এরা বিভিন্ন সময়ে দলের কর্মসূচি পালন করতে গিয়ে মামলা হামলার শিকার হয়েছিলেন । তাই ঈদের পর ঘোষণা হতে যাওয়া জেলা কমিটিতে রাজপথের পরীক্ষিত ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে বলে দাবি জানিয়েছেন তৃনমূল।

296 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.