জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য নির্বাচিত করায় আল জয়নালের কৃতজ্ঞতা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আল জয়নাল ট্রেড সেন্টার ও আল জয়নাল প্লাজার মালিক বিশিষ্ট ব্যবসায়ী আল জয়নালকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদ দেওয়ায় তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ ও প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রিয় নির্বাহী কমিটির মহাসচিব সহ সকল সদস্যদের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেছেন।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের টানবাজারস্থ আল জয়নাল প্লাজায় আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এই কতজ্ঞতা প্রকাশ করেন। সদস্য পাওয়ায় এসময় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বাদ আছর আল জয়নাল প্লাজার ৩য় তলায় এ কর্মসূচী পালন করা হয়।

এসময় সংবাদে সম্মেলনে আল জয়নাল বলেন, প্রথমে আমি সকলের প্রতি কতজ্ঞতা প্রকাশ করছি। আমি ব্যক্তিগত জীবনে একজন সফল মানুষ হতে পেরেছি। আপনারা জানেন যে জাতীয় পার্টি একটি

জনপ্রিয় রাজনৈতিক দল। দেশের বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে এই দেশের মানুষ পুনরায় জাতীয় পার্টিকে রাষ্ট্রিয় দায়িত্বে দেশ পরিচালনায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংখ্যা গরিষ্ট সংসদ সদস্য নির্বাচিত হয়ে দেশ ও জনগনের সেবা পাওয়ায় আকাংখায় আছে। সেই অবস্থায় পার্টিকে গতিশীল করারা লক্ষ্যে কেন্দ্রিয় কমিটি সাড়া দেশের জেলায় জেলায় কর্মসূচি অব্যহতি রেখেছেন।

তিনি আরো বলেন, আমি একজন কনিষ্ঠ রাজনৈতিক কর্মী ও সফল ব্যবসায়ী। সম্প্রতি জাতীয় পার্টির কেন্দ্রিয় সদস্য পদ পাওয়ায়, এই মহান দায়িত্ব প্রদানে কেন্দ্রিয় কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।সেই সাথে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার জনগন ও জাতীয় পার্টির সকল নেতাকর্মীরদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও সকলের দোয়া কামনা করছি।

Leave A Reply