নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বিকেলে শহরের আমলাপাড়া গার্লস স্কুল এন্ড কলেজে উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। মহতি এই অনুষ্ঠানে সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) জয়নাল আবেদীন, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, বিপ্লবী ওয়ার্কাস পার্টির জেলার সাধারন সম্পাদক আবু হাসান টিপু, পরিবহন নেতা আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. শহিদুল্লাহ, সাংবাদিক ও শিক্ষানুরাগি আনোয়ার হোসেন ভূঁইয়া, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শেখ মুজিব। এছাড়া উপস্থিত ছিলেন, সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি উত্তম কুমার সাহা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, যুগ্ম সাধারন সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউছার, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান মজুমদার বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাদাৎ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম আরজু, কার্যকরি সদস্য মিজানুর রহমান, রবিউল ইসলাম, ফটো সাংবাদিক জামাল তালুকদার, জুয়েল আহাম্মেদ, মালয়েশিয়া প্রবাসী জিয়াউদ্দিন মাহফুজ প্রমুখ।
সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর সঞ্চালনায় অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেন, সিটি প্রেসক্লাবের সদস্যদের প্রত্যেকটি সদস্য যেভাবে দেশ ও দশের কাজে নিবেদিত প্রাণ, তাদের সমস্ত ভাল কাজে আমি পাশে আছি। সিটি প্রেসক্লাবের আসন্ন ঈদ পূনর্মিলণীতে আমি আরও ঝাকজমকপূর্ণ আয়েজন দেখতে চাই। সংক্ষিপ্ত আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন আব্দুল্লাহ আল মামুন।
সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু বলেছেন, দেশ ও দশের কল্যাণে কাজ করাই আমাদের দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি এবং সেই ব্রত নিয়ে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সকল সদস্য আমরা কাজ করে চলেছি। সেই সাথে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্ন আলোচনা ও সেবামূলক অনুষ্ঠান করে আমরা জনগণের পাশে থাকার চেষ্টা করি। আমাদের এই ভাল কাজগুলোতে প্রশাসন থেকে শুরু করে সর্বস্তরের সকল মানুষের সহযোগিতা প্রত্যাশা করছি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.