বিশ্ব মানবাধিকার সোসাইটি নাঃগঞ্জ জেলা’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

0
বিজয় বার্তা ২৪ ডট কম
মানুষ মানুষের জন্য সাহায্যের হাত বারিয়ে দিবে এটাই প্রত্যাশা করে বিশ্ব মানবাধিকার সোসাইটি নারায়ণগঞ্জ জেলা’র উদ্যোগে পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে প্রতিবন্ধি, অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
সোমবার (১১ই জুন) দুপুরে হিমালয় চাইনিজ রেষ্টুরেন্ট ফতুল্লায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প বিশ্ব মানবাধিকার সোসাইটি নারায়ণগঞ্জ জেলা’র সভাপতি হাজী মিজান প্রধান এর সভাপতিত্বে এর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্ক্যান সোসাইটি’র চেয়ারম্যান এড. কামাল হোসেন।
বিশ্ব মানবাধিকার সোসাইটির নারায়ণগঞ্জ জেলা’র সাধারণ সম্পাদক হাজী সেলিম রেজা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রিস যুবলীগের সাবেক সভাপতি ওঅল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবা এর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রিপন ফকির,বঙ্গবন্ধু সৈনিকলীগ জেলা সভাপতি মোঃ জসিম, নারায়ণগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আল মামুন খাঁন প্রমুখ।
তাছাড়া আরো উপস্থিত ছিলেন, বিশ্ব মানবাধিকার সোসাইটি সংগঠনের জয়নাল আবেদিন টুটুল, মোঃ পাপ্পু,পাভেল, মশিউর,সেলিম,মোশারফ প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, মানবাধিকার দেশে তখনই প্রতিষ্ঠিত হবে যখন মানুষের মাঝে বৈষম্য থাকবে না। থাকবে না কোন মানুষের মাঝে অর্থের ভেদাভেদ। অন্যেও জন্য ভালো কিছু চিন্তা কওে সাহায্যেও হাত বারিয়ে দেয়ার নামই হলো প্রকৃত মানবাধিকার। দেশে শান্তি তখনই প্রতিষ্ঠিত হবে যখন মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠিত হবে।
সভাপতির বক্তব্যে হাজী মিজান প্রধান বলেন, বিশ্বের সকল দেশে অবস্থানরত এবং কর্মরত বাংলাদেশী মানুষের উচিৎ দেশের অসহায় মানুষের কল্যাণের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেয়া। যাতে করে দেশের অসহায়-দরিদ্ররা ঈঁদ উৎসব থেকে বঞ্চিত না হয়।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রায় ৩শত গরীব, অসহায় ও প্রতিবন্ধি মানুষের মাঝে বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.