প্রথম দিনে সেলিম ওসমানের পক্ষ থেকে ঈদ সামগ্রীর প্যাকেট পেল ৫ হাজার পরিবার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ঘোষিত ব্যক্তিগত তহবিল থেকে ৪৫হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরনের প্রথম দিনে ৫ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়েছে।

সোমবার ১১জুন সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ১১, ১২, ১৪, ১৬ ও ১৮নং ওয়ার্ডে প্রতি এলাকায় ১হাজার প্যাকেট করে মোট ৫হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

১১নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর জমশের আলী ঝন্টু, ১২নং ওয়ার্ডে কাউন্সিলর শওকত হাশেম শকু, ১৪নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর শফি উদ্দিন প্রধান, ১৬নং ওয়ার্ডে কাউন্সিলর নাজমুল আলম সজল ও ১৮নং ওয়ার্ড এলাকায় মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না সংসদ সদস্য সেলিম ওসমানের পক্ষ এসব প্যাকেট অসহায় দরিদ্র মানুষের হাতে তুলে দিয়েছেন।

উল্লেখ্য, সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে এবছর মোট ৪৫হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরন করার ঘোষণা দিয়েছেন তিনি। যার মধ্যে ২২ হাজার ৫০০ প্যাকেটে ১টি করে শাড়ি অবশিষ্ট প্যাকেটে ১টি করে লুঙ্গি, প্রত্যেক প্যাকেটে ১ কেজি পোলাও চাল, ১কেজি চিনি, ৫০০ গ্রাম গুড়ো দুধ, ৪০০ গ্রাম সেমাই, ১লিটার সয়াবিন তেল। পাশাপাশি অসহায় পরিবার গুলোতে থাকা ২০ থেকে ২৫ হাজার শিশুর হাতে ঈদে নতুন পোশাক তুলে দেওয়ার জন্য নারায়ণগঞ্জের ৮টি ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দদের প্রতি আহবান রেখেছেন তিনি। তাঁর আহবানে সাড়া দিয়ে শিশুদের হাতে নতুন পোশাক তুলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ব্যবসায়ী সংগঠন গুলোর নেতৃবৃন্দরা। সেই সাথে শিশুদের হাতে নতুন পোশাক তুলে দিতে বিকেএমইএ সভাপতি হিসেবে প্রতিষ্ঠানটি থেকে ১০ লাখ টাকা অনুদান দেওয়া ঘোষনা দিয়েছেন তিনি।

উল্লেখ্য সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ২০১৪-২০১৭ সাল পর্যন্ত গত ৪ বছরে মোট ১লাখ ১৬ হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরন করেছেন এমপি সেলিম ওসমান। যার মধ্যে ২০১৪ সালে ২০ হাজার প্যাকেট, ২০১৫ সালে ২৬হাজার প্যাকেট, ২০১৬সালে ব্যক্তিগত তহবিল ও ব্যবসায়ীদের সহযোগীতায় ৫৬হাজার প্যাকেট, ২০১৭সালে ২০হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। যার মধ্যে ছিল একটি শাড়ী, ১ কেজি ফ্রেস চিনি, ২৫০ গ্রাম ফ্রেস গুড়া দুধ, ১ লিটার ফ্রেস সয়াবিন তেল, ১ কেজি ফ্রেস আটা, ১ কেজি প্রাণ চিনিগুড়া চাল, ৪০০ গ্রাম চিকন সেমাই ছিল।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.