১৮ নং ওয়ার্ডে সেলিম ওসমানের ঈদ সামগ্রী বিতরণ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ – ৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডে এক হাজার দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

সোমবার ( ১১ জুন ) শীতালক্ষ্যা মোড় শহীদ বাপ্পী সরণী এলাকায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয় । বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল ১পিস শাড়ি/১পিস লুঙ্গি, ৪০০ গ্রাম সেমাই, ৫০০ গ্রাম গুড়া দুধ, ১ কেজি চিনি, ১কেজি পোলাও চাউল ও ১ লিটার তেল। সকাল এগারোটা হতে দুপুর পর্যন্ত এই প্যাকেট বিতরণ করা হয় ।

উপস্থিত ছিলেন, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী নুর উদ্দিন , সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান রতন, পঞ্চায়েত কমিটির সভাপতি ফরিদ মিয়া, ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনোয়ার হোসেন দেওয়ান, বিশিষ্ট সমাজ সেবক কুতুব উদ্দিন মিন্টু, মোঃ জাকির হোসেন, হাজী সুরুজ মিয়া, হাজী আব্দুর রহমান আবেদ, আব্দুল মতিন, আবুল কাউছার সুরুজ, হাজী নাসির হোসেন, হাজী আনোয়ার হোসেন, হাজী ছানোয়ার হোসেন, মহানগর আওয়ামী লীগের সদস্য কামরুল হাসান মুন্না, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান প্রমুখ ।
উল্লেখ্য, ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি বছর ঈদ-উল ফিতর উপলক্ষ্যে সাংসদ সেলিম ওসমানের পক্ষ থেকে অসহায় পরিবারের ঈদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। একই ভাবে ২০১৮ সালে ৪৫ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.