সেলিম ওসমানের অর্থায়নে ১৪ নং ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১১ জুন ) সকাল সাড়ে ১০টায় ওয়ার্ডের মহিউদ্দিন প্রধান স্মৃতি সংসদ প্রাঙ্গণে ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান উপস্থিত থেকে এই ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করেন। এদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত এই প্যাকেট বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন পিল্লু, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, জাতীয় পার্টির ১৪ নং ওয়ার্ড শাখার সাধারন সম্পাদক আবুল বাসার বাসেত, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মামুন প্রধান, সদস্য কবির হোসেন, মহানগর যুব সংহতি’র নেতা সিরাজুল ইসলাম সিরাজ, মিলনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে সেলিম ওসমান দুই হাত মেলে দান-অনুদান দিয়ে যাচ্ছেন। গত চার বছে যাবৎ এই ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবারও ওয়ার্ডের ১০০০ অসহায় পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ সামগ্রী পৌছে দিচ্ছেন। আপনারা সবাই উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করবেন।

বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল ১পিস শাড়ি/১পিস লুঙ্গি, ৪০০ গ্রাম সেমাই, ৫০০ গ্রাম গুড়া দুধ, ১ কেজি চিনি, ১কেজি পোলাও চাউল ও ১ লিটার তেল।
উল্লেখ্য, ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি বছর ঈদ-উল ফিতর উপলক্ষ্যে সাংসদ সেলিম ওসমানের পক্ষ থেকে অসহায় পরিবারের ঈদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। একই ভাবে ২০১৮ সালে ৪৫ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.