উত্তর চাষাঢ়ায় এতিমদের জন্য এক লাখ টাকা অনুদান দিলেন অয়ন ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের একমাত্র পুত্র একে এম অয়ন ওসমানের নিজস্ব অর্থায়নে এতিমদের মাঝে এক লাখ টাকা অনুদান ও উন্নত মানের ঈদের পোশাক, খেলার সামগ্রী ও ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার বাদ আছর উত্তর চাষাঢ়া জামে মসজিদ সুন্নি মাদ্রাসা ও এতিমখানায় এই অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগ নেতা আহম্মেদ কাউছার সহ আরো অনেকে।
এসময় অয়ন ওসমান ও ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় অয়ন ওসমান ও ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে পবিত্র রমজান উপলক্ষে বুধবার ( ৩০ মে ) ২ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ মিজমিজি উত্তর পাড়া মাহমুদিয়া মাদ্রাসা ও বায়তুল নাজাত জামে মসজিদে এতিম ও এলাকার মুরব্বিদের নিয়ে অয়ন ওসমানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয় । শনিবার ( ২ জুন) বাদ আছর ইসদাইর কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসায় অয়ন ওসমানের পক্ষ থেকে এতিমদের জন্য ইফতারের আয়োজন করা হয়।রবিবার (১০ জুন) সন্ধ্যায় ফতুল্লার পশ্চিম কায়েমপুরে ও সিদ্ধিরগঞ্জের পাইনাদি জামে মসজিদে মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য পৃথকভাবে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। রবিবার (১০ই জুন) সন্ধ্যায় ফতুল্লার বিসিক শাসনগাও ২ নং ওয়ার্ডে অয়ন ওসমানের পক্ষ থেকে দুঃস্থ ও গরিবদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া অয়ন ওসমানের উদ্যোগে আরো বিভিন্ন জায়গায় দুঃস্থ ও এতিমদের জন্য ইফতারের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, গত বছর পবিত্র রমজান উপলক্ষে বন্দর হাজিপুর সুন্নি মাদ্রাসা ও এতিমখানা, গলাচিপা সুন্নি মাদ্রাসা ও এতিমখানা এবং উত্তর চাষাঢ়া জামে মসজিদ সুন্নি মাদ্রাসা ও এতিমখানা এই ৩টি মাদ্রাসার এতিমদের মাঝে এক লাখ টাকা করে অনুদান প্রদান করা হয়।

587 Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.