অয়ন ওসমানের পক্ষে সিদ্ধিরগঞ্জে এতিমদের জন্য ইফতারের আয়োজন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ -৪ ( সিদ্ধিরগঞ্জ- ফতুল্লা ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র পুত্র একেএম অয়ন ওসমানের পক্ষে এতিম ও এলাকার মুরুব্বিদের নিয়ে সিদ্ধিরগঞ্জে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার ( ১০ জুন ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা ও জামে মসজিদে এতিম ও এলাকার মুরব্বিদের নিয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

ইফতার পূর্বে রমজানের তাৎপর্য বিষয় আলোচনা শেষে একেএম শামীম ওসমান ও একেএম অয়ন ওসমান সহ ওসমান পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

নারায়ণগঞ্জ মহানগরের ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো: ইলিয়াস ইসলাম লিয়নের আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর ছাএলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ , সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, মহানগর ছাএলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাসিম মাহমুদ তপন, মহানগর ছাএলীগ নেতা শাহরিয়া বাপ্পি, রনজিৎ সাহা, ফাহিম, ইকবাল হোসেন। এছাড়া ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি নাজির আহমেদ এর সহযোগীতায় এসময় আরো উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মো. সুজন, সাধারণ সম্পাদক জিসান, সাবেক সভাপতি হাবিব, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানি প্রধান, ৭নং সভাপতি সাদ্দাম হোসেন, সহ সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক কাদির প্রধান, ১০ নং ওয়ার্ডের সিরাজ, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান, ২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সনেট. মামুন, ইস্তিয়াক, শান্ত সহ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মী, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গনমাণ্য ব্যক্তিরা।

1.13K Shares

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.