মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাড়াতে হবে-এমপি গাজী দস্তগীর

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জঙ্গী ও মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রু। জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রুখে দাড়াতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জঙ্গী দমনের মতো কঠোর হস্তে মাদক ব্যবসায়ীদেরও দমন করে যাচ্ছেন। দেশের অব্যাহত উন্নয়ন এবং মাদক ও জঙ্গীবাদমুক্ত দেশ চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গত শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান আকন্দ, আজমত আলী ও জামান বেপারী, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুর রহমান বাদল, সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোশারফ হোসেন ভুইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিউটি আক্তার কুট্টি, আলতাফ হোসেন ও ওমর ফারুক ভুইয়াসহ অনেকে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.