এমপি খোকার দীর্ঘায়ু কামনা করে সোনারগায়ে দোয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে সোমবার জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
সাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী মাইনুদ্দিন, ৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাকিম উদ্দিন মেম্বার, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি নেতা শফিকুল ইসলাম ভূঁইয়া মানিক, সাদিপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি হাফেজ কামাল হোসেন, সহ-সভাপতি বিল্লাল হোসেন, হাফেজ মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক সোবেদ আলী, সমিরউদ্দিন, প্রচার সম্পাদক আব্দুল হালিম, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আমির আলী, যুব বিষয়ক সম্পাদক শাকিল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হযরত আলী, মহিলা বিষয়ক সম্পাদক মাসুদা আক্তার, সদস্য মনির হোসেন, মোহাম্মদ আলী খাঁন, রূপচাঁন মিয়া, হযরত আলী, আম্বর আলী, আলতাফ হোসেন, রহম আলী, আজিজ, দোলোয়ার হোসেন, মনির হোসেন, শফিক মিয়া ও আবু সহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেম বলেন, গরীবের বন্ধু এমপি লিয়াকত হোসেন খোকা গত সাড়ে চার বছরে সাদিপুর ইউনিয়নের রাস্তাঘাটসহ বিভিন্ন সেক্টরে রেকর্ড পরিমান উন্নয়ণ করেছেন। বিগত সময়ের কোন এমপির দ্বারা সাদিপুরের মানুষ এতটা উপকৃত হয়নি। এমপি খোকার উন্নয়ণ ও সেবামূলক রাজনীতির কারণে সাদিপুর ইউনিয়নের ঘরে ঘরে এখন জাতীয় পার্টির গণজোঁয়ার সৃষ্টি হয়েছে। আগামী সংসদ নির্বাচনে যার বহির্প্রকাশ ঘটবে ইনশাআল্লাহ।
সভাপতির বক্তব্যে সাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম মেম্বার বলেন, লিয়াকত হোসেন খোকা একজন দূর্নীতিমুক্ত জনবান্ধব এমপি। তিনি আমার ১নং ওয়ার্ডে বরাব ব্রীজ হতে আদমপুর পর্যন্ত প্রায় ২ কিলোমিটার দৈর্ঘ্যরে একটি মাটির রাস্তা করে দিয়েছেন। এছাড়া চেঙ্গাইন হতে গঙ্গাপুর বাজার পর্যন্ত পাকা রাস্তার সংস্কার করেছেন, বরাব বাজার জামে মসজিদ হতে দেওভোগ শান্তিরবাজার পর্যন্ত রাস্তায় ইটের সলিং করেছেন, বরাব পশ্চিম পাড়া নাসুর বাড়ি হতে মনিরের বাড়ি পর্যন্ত রাস্তায় ইটের সলিং করেছেন, বরাব কাশেমের বাড়ি হতে বাইশটেকি ঈদগাহ পর্যন্ত একটি মাটির রাস্তা করেছেন। তাছাড়া আদমপুর কবরস্থান, বিভিন্ন মসজিদ ও রাস্তার মোড়ে ৫/৭টি সোলার ল্যাম্প ও গভীর নলকুপ স্থাপনসহ বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দিয়েছেন। আমরা ওয়ার্ডবাসী তার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করি এবং আগামী সংসদ নির্বাচনে আমরা তাকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

Leave A Reply