সুফিয়ান’র ইফতার মাহফিল মিলন মেলায় পরিনত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.কে. এম আবু সুফিয়ান’র ইফতার মাহফিলে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি , রাজনীতিবিদ, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মিলন মেলায় পরিণত হয়েছে ।

সোমবার ( ৪ জুন ) ১৮ ইং রমজান বন্দর কবিলের মোড় এলাকায় বিশাল পেন্ডেল করে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াত আইভী আরোও উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু আক্তার , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ নিজাম, সদস্য আব্দুর কাদির ডিলার, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রোকন উদ্দিন আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলী, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ শহীদুল্লাহ, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ মোশারফ হোসেন, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সাগর, সাংগঠনিক সম্পাদক আব্দুর রফ, সাবেক কাউন্সিলর মোঃ হোসেন, নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ এনায়েত হোসেন, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, মনোয়ারা বেগম প্রমুখ ।

ইফতার পূর্বে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন , আমি আপনাদের মনের কথা ও ব্যাথা সবই বুঝি । দীর্ঘ পনের ষোল বছর যাবৎ আপনারা নৌকায় ভোট দিতে পারেন না । আপনাদের মতো আমিও চাই যাতে করে আপনারা নৌকায় ভোট দিতে পারেন । কিন্তু নেত্রী যা ভালো মনে করবেন তাই করবেন । কারন আগামীতে আওয়ামী লীগ কে আবারও ক্ষমতায় আসতে হবে । আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহ্বান করবো । যেনো আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ পাঁচ আসন সহ পাঁচটি আসনেই যেনো নৌকার প্রার্থী দেওয়া হয় ।

সভাপতির বক্তব্যে আবু সুফিয়ান বলেন, দীর্ঘ ১৮ বছরে এইরকম মিলনমেলা হয়নি। আজকে আমরা একত্রিত হয়েছি মনের কথা আমাদের বলতেই হবে। সিটি কর্পোরেশনে আপনি মেয়র হওয়ার পর যতটুকুই উন্নয়ন হয়েছে এছাড়া বন্দরের ৫টি ইউনিয়ন এখনো উন্নয়ন বঞ্চিত। ৫টি ইউনিয়নের কোথাও আশানুরূপ উন্নয়ন হয়নি। আমরা আর উন্নয়ন বঞ্চিত থাকতে চাইনা। আপনার সহযোগিতার মাধ্যমে নারায়ণগঞ্জ-৫ আসনের জনগণ উন্নয়ন দেখতে চায়। আমরা ব্যবসার রাজনীতি চাইনা। খেয়াঘাটে ১টাকার পরিবর্তে আমাদের ঘাড়ে চাপিয়ে দেয়া হয়েছে ৪টাকার বোঝা। সে কোন জনপ্রতিনিধিধ নয় একজন রাজনৈতিক ব্যবসায়ী। বন্দরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি সহায়তায় উন্নয়ন হবে কোন ভিক্ষুকের অনুদান আমরা চাইনা। প্রতিনিয়তই শুনা যায় বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম সাগরকে কোন সভার মাধ্যমে বহিস্কার করা হয়েছে। আমরা জানতে জেলার কোন মিটিংয়ে থানা আওয়ামীলীগের কোন মিটিংয়ের মাধ্যমে তাকে বাদ দেয়া হয়েছে। আর কোনপ্রকার রেজুলেশন ছাড়াই একজন ভাইটাল পদধারীকের বাদ দেয়ার এ খতিয়ার কারো নেই। আজকের অনুষ্ঠানে আসার জন্য বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশীদ সাহেবকে ৩বার ফোন করেছিলাম তিনি ফোনটা ধরেননি পরে জনৈক রহিমের মাধ্যমে তার সঙ্গে কথা হলে সে আমাকে উত্তর দিল তোমাদের অনুষ্ঠানে গেলে একটি পরিবার আমার প্রতি নারাজ হয়ে যাবে। কিন্তু আমরা কোন পরিবারের রাজনীতি করিনা আমরা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করি আমরা বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি আমরা নৌকার রাজনীতি করি।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত পৌর পিতা আলী আহমদ চুনকার আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ আয়ু ও বন্দরবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.