বন্দরবাসীর সুখ দুঃখে সব সময় আমাকে আপনাদের পাশে পাবেন-সাখাওয়াত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বন্দর থেকে ইতিপূর্বে যারা ধানের শীষে এমপি হয়েছেন । তারা নিজেদের ভাই এবং আত্মীয়দের সকল সুবিধা প্রদান করেছেন আর সাধারণ বন্দরবাসীকে করেছে বঞ্চিত । বন্দরে আমার কোন ভাই নাই , আপনারাই আমার ভাই । আপনাদের সকল সুখ দুঃখে সব সময় আমাকে আপনাদের পাশে পাবেন ।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দর থানা তারেক জিয়া পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা , দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

রবিবার ( ৩ জুন ) বন্দর দক্ষিণ লক্ষন খোলা মাদ্রাসা ষ্ট্যান্ড সংলগ্ন নুর কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় । এড. সাখাওয়াত আরোও বলেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে । দেশের মানুষের কোন অধিকার নাই, আইনের শাসন নাই । গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য আন্দোলন করতে গিয়ে বিএনপির চেয়ারপার্সন তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ কারাবন্দি । একটি স্বাধীন দেশে সাধারণ নাগরিকের নূন্যতম অধিকার টুকু থেকেও বেগম জিয়া কে বঞ্চিত করা হচ্ছে । বেগম খালেদা জিয়া কে কারাগারে আটকে রেখে ২০১৪ সালের মত আরেকটি ভোটারবিহীন নির্বাচনের পাঁয়তারা করছে । এখনি সময় ঐক্যবদ্ধ ভাবে এই সরকারের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তোলা । আসন্ন ঈদুল ফিতরের পর বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবিতে চলমান আন্দোলন সংগ্রামে সবাই কে শরীক হওয়ার আহ্বান জানাচ্ছি ।

তারেক জিয়া পরিষদ বন্দর থানা কমিটির সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও জেলা তারেক জিয়া পরিষদের আহ্বায়ক মোঃ শাহিন আহমেদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরও ছিলেন, বন্দর থানা বিএনপির সাবেক সভাপতি আমান উদ্দিন আমান, বিএনপির নেতা এড. শাহ মাজহারুল হক, মনির খান, গুলজার হোসেন খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান দুলাল, থানা যুবদলের সহ সাংগঠনিক সজীব খন্দকার, বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দিন শিশির, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর হোসেন, মহানগর মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক, জেলা তারেক জিয়া পরিষদের যুগ্ম আহ্বায়ক স্বপন চৌধুরী, আফজাল কবির, আব্দুল্লাহ আল নোমান, নবু হোসেন, এম এ হাসেম অপু, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও কারাবন্দি বেগম খালেদা মুক্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

Leave A Reply