মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার আহবান আজিজের

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ছাত্রলীগের নেতাকর্মীদের মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার আহবান জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ।

শনিবার ফতুল্লার পশ্চিম হাজীগঞ্জ ৭৩নং সরকারী প্রথমিক বিদ্যালয়ে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আজিজুর রহমান আজিজ এসব কথা বলেন।

তিনি বলেন, একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদক সেবীই যথেষ্ট। তাই সমাজ থেকে মাদক মুক্ত করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আজিজ আরো বলেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে আমাদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নৌকার জন্য কাজ করতে হবে। এসময় আজিজ সাংসদ শামীম ওসমানের জন্য নৌকা মার্কার ভোট চান আজিজ।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটির সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা কমিটির সভাপতি ওবায়দুল্লাহ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোস্তাক আহম্মেদ হাসিব, ইশতিয়াক আহম্মেদ নাহিদ, হৃদয় হোসাইন, পায়েল ভূইয়া। ইফতারের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তাওহিদ, আবিল, সজল, রাহাত প্রমূখ।

ওবায়দুল্লাহ খান তার বক্তব্যে বলেন, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে আমরা সাংসদ শামীম ওসমানকে আবারো নির্বাচিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

Leave A Reply