খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদল নেতা শান্ত’র উদ্যোগে বিক্ষোভ মিছিল

0
বিজয় বার্তা ২৪ ডট কম
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। শনিবার (২ জুন) বেলা ১২ টায় জেলা ছাত্রদল নেতা মশিউর রহমান শান্তর নেতৃত্বে ঢাকা-চট্রগ্রাম মহাসড়স্থ কাচঁপুর বাস ষ্ট্যান্ড এলাকায় কর্মসূচী পালন করেন নেতৃবৃন্দরা।
এ সময় জেলা ছাত্রদল নেতা মশিউর রহমান শান্ত বলেন, আওয়ামীলীগ সরকার বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রন করে মিথ্যা সাজানো মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। তাদের একটাই ভয় দেশনেত্রীর জনপ্রিয়তা কারন এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই। তারা জানে দেশের মানুষের অধিকার আদায়ের জন্য আপোষহীন নেত্রীর কোন বিকল্প নেই। তাকে আন্দোলন সংগ্রাম থেকে সরিয়ে রাখতে পারলে সরকার বিপদ মুক্ত।
আমরা এই অবৈধ সরকারকে বলে দিতে চাই অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে ছাত্রদলের ধর্য্যরে বাধ ভেঙ্গে যাবে। আর সরকার পতনের জন্য ছাত্র দলই যথেষ্ট।
বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে জেলা ছাত্রদল নেতা ইব্রহিম সরকার, আল আমিন অভি,রবিউল, মামুন,রমজান রুবেল, জাকারিয়া, বায়েজিদ, কাউছার, হাফিজ, আদনান সজল, শাহজালা সহ বিভিন্ন থানা ছাত্রদলের নেতৃবৃন্দ।

Leave A Reply