লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান  উৎসব উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি চলছে

0
বিজয় বার্তা ২৪ ডট কম
শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১২৮ তম তিরোধান উৎসব উপলক্ষ্যে আগামী ৩ জুন রবিবার কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকালে ঊষা কীর্তণ, বাবার বাল্যভোগ, সকাল সাড়ে ১০ টায় গীতা পাঠ মধ্যাহ্নে রাজভোগ ও প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে গীতা পাঠ আস্বাদন করবেন, কবি ও সাংবাদিক রণজিৎ মোদক। বিকাল ৫ টায় ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে ‘মানব সেবায় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি শ্রী হরিদাস ঘোষের সভাপতিত্বে ও সাংবাদিক রণজিৎ মোদকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, এএসপি জীবন কান্তি সরকার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, হিন্দু কল্যাণ সংস্থার সাধারণ সাংবাদিক হৃদয় গুপ্ত। আলোচক হিসেবে বক্তব্য রাখবেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী রণজিত মন্ডল, কবি এস এ শামীম, কবি ও সাংবাদিক দীপক ভৌমিক, প্রভাষক শ্রী মৃত্যুঞ্জয় দত্ত, কবি ও সাংবাদিক কাজী আনিসুল হক (হীরা), কবি বাপ্পী সাহা, কবি ও সংগীত শিল্পী অলকা দেবী শিলা, শ্রী অরুণ চন্দ্র দাস প্রমুখ।
শ্রী অবিনাশ সরকার জানান, আমাদের ব্রাহ্মণগাঁও মন্দির ছাড়াও নারায়ণগঞ্জ ও পার্শ্ববর্তী জেলার লোকনাথ মন্দির ও আশ্রমে অনুষ্ঠান আয়োজনের ব্যাপক প্রস্তুতি চলছে। সোনারগাঁর বারদী, নারায়ণগঞ্জের দেওভোগ, কুড়িপাড়া, মাসদাইর শ্মশান, পাগলার লোকনাথ মন্দির, ঢাকা জেলার কেরণীগঞ্জের পানগাঁও লোকনাথ মন্দির সহ আরো অনেক মন্দিরে এই তিরোধান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.