সোনারগাঁওয়ে বিভিন্ন পরিবহনে ডাকাতি প্রস্তূতিকালে ডাকাত পুলিশের সংঘর্ষ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সোনাখালী এলাকা বিভিন্ন পরিবহনে ডাকাতি প্রস্তূতিকালে ডাকাত পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

এসময় দুই ডাকাত গুলিবিদ্ধসহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তিনটি চাপাতি ও একটি সুইচ গিয়ার ছোড়াসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার সত্যতা স্বীকার করেছেন সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় বুধবার ভোরে ১০-১২ জনের একটি ডাকাত দল পরিবহনের ডাকাতির প্র¯ূÍতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদারের নেতৃত্বে ভোরে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের শর্টগান দিয়ে ডাকাতদের উপর গুলি বর্ষণ করে। এসময় সোনারগাঁওয়ের নানাখী গ্রামের আব্দুলের ছেলে ডাকাত ইমন ও একই গ্রামের রাশেদ মিয়ার ছেলে ডাকাত আবু নাইম গুলিবিদ্ধ হয়।
এক পর্যায়ে ডাকাতেরা পালিয়ে যাওয়ার সময় নানাখী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সাকিব ও জসিমউদ্দিনের ছেলে হৃদয় হাসান শান্তকে গ্রেফতার করে। পরে গুলিবিদ্ধ ডাকাত আবু নাইম ও ইমন আহত পুলিশ সদস্য আওলাদ ও বাহারউদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার সময় তিনটি চাপাতি ও একটি সুইচ গিয়ার ছোড়াসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত দুই ডাকাতকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আব্দুল হক শিকদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানা সহ বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.