আড়াইহাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রোববার রাত দেড়টায় থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানকে কুপিয়ে জখম করা হয়েছে। এসময় তার বাম হাত ভেঙে ফেলা হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ব্রাহ্মন্দী ইউনিয়নের ইকবারদী এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, রোববার সকালে ফের তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রলীগ নেতা স্থানীয় আব্দুল গাফ্ফার মাস্টারের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও কাউকে আটক করতে পারেনি। এদিকে খবর পেয়ে স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু তার স্ত্রী ডাক্তার সায়মা ইসলাম ইভা তাকে দেখতে হাসপাতালে ছুঁটে যান।

আহতের ভাই মাহমুদুল হাসান রুবেল জানান, রোববার রাত দেড়টার দিকে হঠ্যাৎ করে ৮ থেকে ১০ জন মুখোশধারী অস্ত্রধারী লোক মাহবুবুর রহমানকে হত্যার উদ্দেশ্যে তার শোবার ঘরে প্রবেশ করে। পরে তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে। এসময় তার বামহাতটি ভেঙে ফেলা হয় এবং মাথায়ও ধারালো অস্ত্র দিয়ে বেশ কয়েটি আঘাত করা হয়েছে। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুবৃর্ত্তদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চলছে।

Leave A Reply