রমজান মাসে যাত্রীদের বিনা ভাড়ায় নদী পারাপারের ব্যবস্থা করলো সেলিম ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

যাত্রীদের নদী পারাপারের সুবিধার্থে গত কয়েক বছরের ন্যায় এ বছরেও পবিত্র রমজান মাস জুড়ে বন্দর সেন্ট্রাল খেয়াঘাটের যাত্রীদের বিনা পয়সায় নদী পারাপারের সুযোগ করে দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। রমজান প্রথমদিন অর্থাৎ ১৮মে শুক্রবার থেকে উক্ত ঘাটে চলাচলকারী ১০টি ট্রলারে যাত্রীদের নদী পারাপার হতে কোন ভাড়া প্রদান করতে হবেনা। রমজান মাসের শেষদিন অর্থাৎ চাঁদরাত পর্যন্ত যাত্রীরা এ সুবিধা ভোগ করতে পারবে। সকাল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত ১০টি ট্রলারে বিনা ভাড়ায় যাত্রীদের নদী পারাপার করা হবে।

সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত উদ্যোগে যাত্রীদের বিনা ভাড়ায় নদী পারাপারের ব্যবস্থা করা হয়েছে। উক্ত ঘাটটি ২০১৪ সালের ১৬ডিসেম্বর থেকে সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত উদ্যোগে সাধারণ যাত্রী সহ মালামাল নদী পারাপারে সম্পূর্ন টোল মুক্ত করে দেওয়া হয় যা এখনো অব্যাহত রয়েছে। এছাড়াও গত ২১ মার্চ থেকে যাত্রীদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে খেয়াঘাট দিয়ে নিজস্ব উদ্যোগে ৫টি ট্রলার দিয়ে যাত্রীদের বিনা ভাড়ায় নদী পারাপারের ব্যবস্থা করে দিয়েছেন এমপি সেলিম ওসমান।

উল্লেখ্য, বিগত বছর গুলোতে ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালেও রমজান মাস জুড়ে যাত্রীদের বিনাভাড়ায় নদী পারাপারের সুব্যবস্থা করে দিয়ে ছিলেন এমপি সেলিম ওসমান।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.