সোনারগায়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌরসভার বাগমুছা গ্রামে গত বুধবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ বিষয়ে বৃহস্পতিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, সোনারগাঁ পৌরসভার বাগমুছা গ্রামের অভিনাশ ও মহাদেব ঋষিপাড়া মন্দিরে পূজা দিতে যান। এ সময় মহাদেবের সিগারেটের অবশিষ্ট অংশ অভিনাশের শরীরের উপর পড়ে। এতে দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এর জের ধরে মহাদেব এর নেতৃত্বে মৃত সুলিনের ছেলে অলিন ও বাবুল, অলিনের ছেলে অপু, সজ্জিতের ছেলে আলো, লিটনের ছেলে নয়ন সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে অভিনাশকে কুপিয়ে আহত করে। এসময় তার বাধা দিতে এলে তার স্ত্রী সুচিত্রা রানী, মেয়ে সবিত্রা রানী ও ছেলে সজিবকে কুপিয়ে আহত করা হয়। আহতদের আশপাশের লোকজন ছুটে এসে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় অভিনাশের শ্যালক কার্তিক বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, এ বিষয়ে অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.