সন্তানদের সাথে পিতা মাতাদের বন্ধুত্বপূর্ন ব্যবহার করতে হবে-রাব্বী মিয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, পিতা মাতা সন্তানদের সাথে বন্ধুত্ব মূলক ব্যবহার করতে হবে । কারন পিতা মাতা যদি তার সন্তানদের সাথে বন্ধুত্ব মূলক ব্যবহার তাহলে সেই সন্তান কোন দি মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ হবে না । পিতা মাতার অবহেলার শিকার হয়ে সন্তানেরা বিভিন্ন খারাপ কর্মকান্ডের জড়িয়ে পড়ে ।

বুধবার ( ১৬ মে ) সকাল এগারোটায় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন । তিনি আরো বলেন, মেয়েরা যদি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ হতে দূরে থাকে তাহলে আগামী দশ বছরের মধ্যে মেয়েরা ছেলেদের চেয়ে এগিয়ে থাকবে । আমাদের দেশের ছেলেরা মাদকাসক্ত হয়ে পড়েছে । জেল খানায় বেশিরভাগই যুব তারা সবাই মাদকাসক্ত হয়ে জেল হাজতে রয়েছেন । এ সময় তিনি আরো বলেন নারায়ণগঞ্জের কোন মেয়েদের যদি কোন বকেটে ইভটিজিং করে তাহলে মোবাইল কোর্টের মাধ্যমে তাদের সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে । তোমরা কোন সমস্যা হলে আমাকে জানাবে ।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক কুমার সাহা তরু , সহকারী অধ্যক্ষ লায়লা আক্তার, আনোয়ার হোসেনের সহধর্মিণী মিসেস রিজিয়া সুলতানা, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য আহসান হাবীব, হুমায়ূন কবির, শারমিন হাবীব বিন্নি, মোশাররফ হোসেন জনি, ইমামুল সেলিম, রওশন আরা বেগম, মোঃ আক্তারুজ্জামান প্রমুখ ।

পরে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ করা হয় ।

Leave A Reply