ছাত্রলীগের আনন্দ র‌্যালীতে জনসমুদ্র(ছবিসহ)

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটি হওয়ায় শহরে বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়েছে। সোমবার বিকেলে নতুন কমিটি ঘোষনা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এই বিশাল আনন্দ র‌্যালী বের করেন জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

জেলা ও মহানগর ছাত্রলীগের প্রতিটি ইউনিট থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা তোলারাম কলেজের সামনে মূল মিছিলে যোগদান করেন। নেতাকর্মীদের সমাগমে মূল আনন্দ র‌্যালীটি জনসমূদ্রে পরিনত হয়। এরপর তোলারাম কলেজে সামনে থেকে যাত্রা শুরু করে চাষাঢ়া হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। ২ নং রেলগেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সফল সভাপতি সাফায়াত আলম সানী ও জেলা ও মহানগর ছাত্রলীগের নব নির্বাচিত নেতৃবৃন্দকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান। পুনরায় মিছিল নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে এসে জমায়েত হন। এসময় তারা প্রধানমন্ত্রী, সাংসদ শামীম ওসমান, কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি চন্দনশীল, কমান্ডার গোপীনাথ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন। এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়াত আলম সানি ও সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের নতুন কমিটির নব নির্বাচিত সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের নতুন কমিটির নব নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় নব নির্বাচিত জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, সাংসদ নাসিম ওসমান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Leave A Reply