আবেগময় কন্ঠে নাসিম ওসমানের জন্য দোয়া চাইলেন পারভীন ওসমান

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নাসিম ওসমান মরেনি উনি বেঁচে আছেন আপনাদের মাঝে । আপনারা সবাই ওনার জন্য দোয়া করবেন । যেনো আল্লাহ পাক উনাকে বেহেস্ত নসিব করেন আবেগময় কন্ঠে বললেন প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান ।

শনিবার ( ১২ মে ) বাদ আছর ডিআইটি পুরাতন জিমখানা রেলওয়ে কলোনী সামাজিক উন্নয়ন পাঞ্চায়েত কমিটি ও এলাকাবাসীর আয়োজনে জননন্দিত নেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক চার চার বারের সংসদ সদস্য নাসিম ওসমানের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন । তিনি আরো বলেন,এই এলাকার পানির সমস্যা সহ সকল সমস্যার সমাধান করেন প্রয়াত নাসিম ওসমান । যদি এই এলাকার কোন সমস্যা হয় তাহলে বর্তমান সংসদ সদস্য কে জানাবেন তিনি সমাধান করবেন । আর পাশাপাশি আমি আছি । আপনাদের যেকোন সমস্যা হলো আমাকে জানাবেন । ইনশাল্লাহ আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করবো । সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন ।

উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ মহানগরের আহ্বায়ক শাহ আলম সবুজ, যুগ্ন আহ্বায়ক রুপু, নাসিক ১৬ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক পার্টির সভাপতি কোরবান আলী কানু, সাধারণ সম্পাদক হুমায়ূন রশীদ দারুন, মোঃ নাহিদ হোসেন, মোঃ নাসির হোসেন, মোঃ মজনু প্রধান, মোঃ মুসা মিয়া, কাজী নুরুল হক, বিল্লাল হোসেন, মোঃ সুমন, রিপন সাহা, নাজমুল আলম সুমন, মোঃ ইমরান, মোঃ সবুজ প্রমুখ ।

দোয়া মাহফিল শেষে গরীবদের মাঝে তবারক বিতরণ করা হয় ।

Leave A Reply