ফতুল্লায় ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ গ্রেপ্তার-৭

0

বিজয় বার্তা ২৪ ডট কম

গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৩৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ গ্রাম হেরোইন ১ কেজি গাঁজাসহ ৭ গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানাযায়, ফতুল্লা মডেল থানার এস.আই সাইফুর রহমান গত ৮ মে (মঙ্গলবার) সন।দ্যায় ফতুল্লা লালপুর কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পাশের স্কুলের মালিক মহিউদ্দিন আহম্মেদ রানার ছোট ভাই মৃত ডা: আনোয়ার হোসেনের ছেলে তাহের (৩২) ও তার সহযোগি রনি (৩০) কে ৬২ (বাষট্টি) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। রনি পশ্চিম মাসদাইর এলাকার মো. জাহাঙ্গির ভূইয়ার ছেলে।
এস.আই মাজেদ মিয়া গত ৮ মে দিবাগত রাত ৪ টায় দেওভোগ শেষ মাথা এলাকা থেকে ৫৫পিস ইয়াবা ট্যাবলেটসহ নিজামের ছেলে পেশাদার মাদক বিক্রেতা রাশেদ (২৪) কে গ্রেপ্তার করেছে। এস.আই তুষার কান্তি দাস গত ৭ মে রাতে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মধ্য নরসিংপুর এলঅকার মো.শাহাব উদ্দিন মিয়ার ছেলে সাদ্দাম হোসেন সাব্বির (২৫) কে গ্রেপ্তার করেছে।
এ.এস.আই আব্দুল গাফ্ফার তালুকদার গত ৮ মে দিবাগত ভোর ৫টায় ভোলাইল শান্তিনগর এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ পাগলা মিজান (৩২) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার আব্দুর রবের ছেলে।
অপরদিকে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনন্সপেক্টও তমিজ উদ্দিন মৃধা গত ৮ মে রাতে ফতুল্লার আলীগঞ্জ পূর্বপাড়া এলাকা থেকে ৪৫ পুরিয়া (৫গ্রাম) হেরোইনসহ হীরা (২৪) ও আহাদ আলী (৩০) কে গ্রেপ্তার করেছে। হীরা ঐ এলাকার আব্বাস মিয়ার ছেলে এবং আহাদ মৃত আ. সালামের ছেলে।
এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আাইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.