র‌্যাব-১১’র অভিযানে ১১’শ ৪ বোতল ফেন্সিডিল সহ আটক ২

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাভার্ড ভ্যানে (ঢাকা মেট্রো-ট-১১-৭৭৮০) অভিযান চালিয়ে ১১’শ ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব। কভার্ড ভ্যানটি সোমবার রাত ১১ টায় ফেন্সিডিল নিয়ে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এসে মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তরের জন্য অপেক্ষা করছিল।

খবর পেয়ে র‌্যাব-১১ ফেন্সিডিলগুলো উদ্ধার করে চালক ও হেল্পারকে গ্রেফকার করে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ সিনিয়র এএসপি বিল্লাল হোসেন গণমাধ্যমের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
র‌্যাব-১১’র সিনিয়র এএসপি বিল্লাল হোসেন আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কতিপয় মাদক ব্যবসায়ী যশোহরের বেনাপোল হতে কভার্ড ভ্যানে লুকিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য আসে। কভার্ড ভ্যানটি ঢাকা ও নারায়ণগঞ্জ এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তর করার জন্য সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর অবস্থান করছে। সংবাদ পেয়েই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সানারপাড়স্থ পিডিকে কন্সোর্টিয়াম সিএনজি রি-ফুয়েলিং সেন্টার এর সামনে র‌্যাব টহল দেয়। এসময় বেনাপোল থেকে আসা কাভার্ড ভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১১-৭৭৮০) আটক করা হয়। কাভার্ড ভ্যানের চালকের সিটের পেছনের স্থানের নীচের বক্স ও টুলস বক্সের ভেতর থেকে ১১’শ ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। চালক মোঃ আজমীর হোসেন (৩০) ও হেলপার মোঃ জসিম উদ্দিন (১৯) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদ্বয়ের বাড়ি যশোহর জেলার বেনাপোল পোর্ট থানার ছোট আচড়া গ্রামে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন যাবৎ কাভার্ড ভ্যান ও ট্রাক ব্যবহার করে বেনাপোল সীমান্তবর্তী স্থান হতে দেশের বিভিন্ন জেলায় বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল, রিকোডেক্স, বিয়ার, সেনেগ্রা, হেরোইন পাচার করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিথরগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে।

Leave A Reply