সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ১

0

বিজয় বার্তা ২৪ ডট কম

সিদ্ধিরগঞ্জে পুলিশের এএসআই পরিচয়ে দুই সন্তানের জননী এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় রবিবার বিকেলে ধর্ষণের ¯ি^কার ওই গৃহবধু সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দেয়। পরে ওইদিন রাতে পুলিশ ঘটনায় জড়িত রনি (২৫) নামে একজনকে আটক করে। শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জে মিজমিজি আব্দুল আলী পুল এলাকায় এ ঘটনাটি ঘটে। রনি সিদ্ধিরগঞ্জের আদমজী নতুন বাজার এলাকার বিল্লালের ছেলে।
এবিষয়ে ধর্ষিত ওই গৃহবধু সাংবাদিকদের জানান, আদমজী ইপিজেডে চাকরী করার সুবাদে পরিচয় হয় রনির সাথে। পরিচয়ের সূত্রতা ধরে রনি প্রায়ই ওই বাসায় যাতায়াত করতো। পরে শুক্রবার (৪মে) রাতে রনি রফিকুল ইসলাম নামে এক ব্যাক্তিকে নিয়ে ওই গৃহবধুর বাসায় যায়। এসময় রফিকুল ইসলাম নামের ওই ব্যাক্তিকে রনি পুলিশের এএসআই হিসেবে পরিচয় করিয়ে দেয়। কথাবার্তার পর্যায়ে পুলিশ পরিচয়দানকারী রফিক গৃহবধুর কাছে টাকা দাবী করে। গৃহবধু কোন কারণ ছাড়াই টাকা অ¯^ীকৃতি জানালে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে রফিক ওই গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু লোকলজ্জার ভয়ে ওই গৃহবধু বিষয়টি আর কাউকে জানায় নাই। এদিকে রবিবার ঘটনাটি জানাজানি হলে ধর্ষিত ওই গৃহবধু থানায় এসে অভিযোগ দেয়। পরে পুলিশ রবিবার রাতেই আদজমী নগর নতুন বাজার আজমেরী হোটেলের সামনে থেকে রনিকে আটক করে। এঘটনায় ধর্ষিতা নিজে বাদি হয়ে রনি ও রফিকুল ইসলামকে আসামি করে সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২০। ধর্ষিতা ওই গৃহবধুকে ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।
এবিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার মিয়া জানান, মিজমিজিতে গৃহবধু ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা রনি নামে একজনকে আটক করেছি। আরেক অভিযুক্ত রফিককেও আমরা খুজছি। শিঘ্রই আমরা তাকে আইনের আওতায় আনতে পারবো। রফিক এএসআই হিসেবে কোন থানায় কর্মরত আছে জানতে চাইলে তিনি বলেন রফিকের বিষয়টি আমরা খোজ নিয়ে প্রাথমিকভাবে জানতে পেরেছি সে আসলে পুলিশে চাকরি করে না। ভূয়া পুলিশ পরিচয় দিয়ে ওই দিন ওইগৃবধুর বাসায় যায়। এবং তার কাছে টাকা দাবী করে। গৃহবধু টাকা না দেওয়ায় তাকে ধর্ষণ করা হয় বলে জানায় ওই গৃহবধু। ধর্ষিত ওই গৃহবধু রনি ও রফিকের নামে মামলা দায়ের করেছে।

Leave A Reply