র‌্যাব-১১’র অভিযানে জুয়েলারি ডাকাত চক্রের এক সদস্য আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জুয়েলারি ডাকাত চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতের নাম কাওসার হোসেন ওরফে মাস্টার (৩৮)। বৃহস্পতিবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ডেমরা থানার কোনাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার বাসায় অভিযান চালিয়ে পৌনে সাত ভরি (৮০ গ্রাম) চোরাই স্বর্ণালংকার, চুরির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও জালিয়াতির কাজে ব্যবহৃত ১৩টি জাল সীল উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার বিকেলে আদমজীনগর র‌্যাব-১১’র কোম্পানী অধিনায়ক সিনিয়র এএসপি জসিম উদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জাননো হয়, সে পেশাদার ব্যাংক ও জুয়েলারি ডাকাত চক্রের একজন সক্রিয় সদস্য। গত ১০ মার্চ সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডের হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটে নদভী জুয়েলার্স ও ক্রাউন জুয়েলার্সে সংঘটিত দূর্ধর্ষ চুরির ঘটনার সাথে কাওসার হোসেন জড়িত বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করেছে। সংঘবদ্ধ ডাকাত চক্রে ১৪/১৫ জন সদস্য দীর্ঘদিন ধরে ঢাকা ও দেশের বিভিন্ন জেলায় ব্যাংক ও জুয়েলারি দোকান ডাকাতি করে চাঞ্চল্য সৃষ্টি করেছে। তার অন্য সহযোগিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave A Reply