রুপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

0
বিজয় বার্তা ২৪ ডট কম
ডাকাতি প্রস্তুতি কালে চার ডাকাতকে গ্রেফতার করেছেন রুপগঞ্জ থানাধীন ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ।
রবিবার মধ্যরাতে ৩ টা ৫০ মিনিটে রুপগঞ্জ থানাধীন কাঞ্চন চরপাড়া এশিয়ান রোডের জজমিয়া মার্কেটের সামনে থেকে ডাকাতদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র দুইটি বড় ছোরা, একটি রামদা ও চাকু উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা আসামী হলেন, রুপগঞ্জ জেলার সাং কাঞ্চন উত্তর পাড়ার ছেলে সফি আলির ছেলে ওসমান গনি (৩০), আব্দুল হামিদের ছেলে মঞ্জুর মিয়া(৪৫), সাং চরপাড়ার ছাবেদ উল্লাহ’র ছেলে আলামীন (২৯), নজরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (৩০)।
অভিযানটি ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সেলিম মিয়ার নেতৃত্বে এস আই সাব্বির আহমেদ ও এটিএসআই সাইফুল সঙ্গীয় ফোর্স সহ করা হয়।
সেলিম মিয়া জানান, গোপন সংবাদ ভিত্তিতে আমরা জানি ০৮/১০ জন সদস্যের ডাকাত দল দেশীয় অস্ত্র সস্ত্র সহ গাড়ি ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এসময় আমরা অভিযান চালালে ৪ ডাকাত সদস্যকে দেশীয় অস্ত্র দুইটি বড় ছোরা, একটি রামদা ও চাকু সহ গ্রেফতার করি। এসময় বাকি ডাকাত সদস্যরা কৌশলে পালিয়ে যায়।
এ বিষয়ে রুপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। যার মামলা নম্বর ৬৪ তারি ২২\৪\৮ ধারা ৩৯৯|৪০২ দঃবিঃ। পরে আসামিদেরকে সাতদিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ কোর্টে সোপর্দ করেন।

Leave A Reply