নারায়ণগঞ্জ পুলিশ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের ক্ষেত্রে সর্বদা জিরো টলারেন্সে আছে-শরফুদ্দিন

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল শরফুদ্দিন বলেছেন, নারায়ণগঞ্জ একটি শিল্পাঞ্চল এলাকা। এখানে দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন পেশার মানুষ এসে কাজ করে। এদের মধ্যে থেকেই কেউ কেউ নানা অপরাধ মূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। তবে নারায়ণগঞ্জ পুলিশ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের ক্ষেত্রে সর্বদা জিরো টলারেন্সে আছে। যে কোন মূল্যে এই চিহ্নিত সমস্যাগুলো সমাজ থেকে দূর করে একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ার ক্ষেত্রে আমরা সচেষ্ট।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউস ডে-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক সংরক্ষিত আসনের কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।

শরফুদ্দিন আরো বলেন, নারায়ণগঞ্জে এই মূহুর্তে ভয়াবহ একটি সমস্যা হচ্ছে যানজটের সমস্যা। আমাদের ট্রাফিক বিভাগ সর্বদাই এই সমস্যা সমাধানে সক্রিয় রয়েছে। এরপরেও নগরী থেকে যানজট নিরসন সম্ভব হচ্ছে না। সেক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন। আমরা নিজেরা যদি সচেতন হই, ট্রাফিক আইন মেনে সড়কে যানবাহন চলাচল করি, তাহলে এই সমস্যা কিছুটা হলেও রোধ করা সম্ভব। আমাদের সকলের প্রচেষ্টায়ই একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলা সম্ভব।

বিশেষ অতিথির বক্তব্যে শারমিন হাবিব বিন্নি বলেন, পুলিশ তাদের দায়িত্ব ঠিক মতো পালন করলেও আমাদের কারণে অনেক সময় তারা দায়িত্ব পালনে বিভ্রান্তিতে পরে। যেমন কোন মাদক সেবীকে থানায় ধরে নিয়ে গেলে আমাদের মাঝেই কেউ কেউ তাদের ছড়িয়ে নিতে মাদক সেবীদের পক্ষ্যে সাফাই গায়। এই মনোভাব থেকে আমাদের সরে আসতে হবে। মাদক সেবী যেই হউক না কেন, সে যদি আমার সন্তানও হয়, তাহলে তার পক্ষে কখনোই পুলিশের বিরুদ্ধে যাওয়া যাবে না। এক্ষেত্রে অভিভাবকদের সচেতন হতে হবে। আপনাদের সন্তান কোথায় যায়, কার সাথে মিলে সেদিকে খেয়াল রাখতে হবে। আমরাই পারি একটি মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave A Reply