রুপগঞ্জে অপহৃত উদ্ধার ও অপহরনকারী আটক

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক বখাটে কামরুন্নাহার কবিতা নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গত সোমবার রাতে বরিশাল জেলার উজিরপুর থানার কচুয়া এলাকা থেকে অপহরনকারীকে আটক ও অপহিৃতাকে উদ্ধার করে পুলিশ।

এর আগে, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার রূপসী এলাকায় এ অপহরনের ঘটনা ঘটে। অপহরনকারী সৈয়দ আসাদুল ইসলাম বরিশাল জেলার উজিরপুর থানার কচুয়া এলাকার সোবহান মিয়ার ছেলে।
শিক্ষার্থীর পিতা খোকন বেপারী জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার নতুনচর দৌলদিয়া এলাকায়। তারা রূপসী হারুন মিয়া বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। মেয়ে কামরুন্নাহার কবিতা রূপসী দারুনূর মহিলা মাদ্রাসার ৮ম শ্রেনীতে লেখাপড়া করে। সৈয়দ আসাদুল ইসলাম নামে এক বখাচে একই বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে। সেই সুবাদে খোকন বেপারীর ছেলে মাসুমের সঙ্গে সৈয়দ আসাদুল ইসলামের সু-সম্পর্ক গড়ে উঠে। প্রায় সময়ই সৈয়দ আসাদুল ইসলাম তাদের বাড়িতে আসা যাওয়া করতো। বিভিন্ন সময় তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে প্রেম নিবেদন করতো। বিষয়টি কামরুন্নাহার কবিতা তার পিতা-মাতাকে জানায়। এরপর সৈয়দ আসাদুল ইসলামকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সৈয়দ আসাদুল ইসলাম ও তার সহযোগী ২/৩ জন গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর বাড়ি ফেরার পথে ওই শিক্ষার্থীকে জোর পূর্বকভাবে অপহরন করে। পরে পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অপহৃতার পিতা রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। সোমবার রাতে উজিরপুর থানা পুলিশের সহযোগীতায় অপহরনকারী গ্রামের বাড়ি কচুয়া থেকে অপহৃতাকে উদ্ধার করে। এসময় অপহরনকারীকে গ্রেফতার করা হয়।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অপহৃতাকে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave A Reply