আড়াইহাজারে বিয়ের প্রলোভনে চাচাতো বোনকে ধর্ষণ

0
বিজয় বার্তা ২৪ ডট কম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে চাচাতো বোনকে ধর্ষণের দায়ে ধর্ষক নাঈম(২০) সহ দুইজনকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাগেছে,উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের দরিদ্র পরিবারের ১৬ বছরের এক কন্যাকে একই এলাকার আবুল হোসেনের ছেলে নাঈম বিয়ে করার প্রলোভন দিয়ে বেশ কয়েক মাস যাবৎ ধর্ষণ করে। সর্বশেষ বিগত ১৪ ফেব্রæয়ারী রাত ৯টার দিকে নাঈম জোর করে মেয়েটিকে পুনরায় তার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষিতা তার পিতামাতাকে ঘটনাটি বলেদেয়। পরবর্তীতে পারিবারিকভাবে ধর্ষিতার পরিবার ধর্ষক নাঈমের পিতামাতাকে জানালে উল্টো ধর্ষক নাঈমের পরিবারের লোকজন ধর্ষিতা ও তার পিতাম্তাকে হুমকী দিয়ে চলেছে। সম্প্রতি ধর্ষিতা দুই মাসের অন্তসত্তা হয়ে পড়ে।
গত ১৭ এপ্রিল ধর্ষিতার পিতা ধর্ষক নাঈম,হুমকীদাতা নাঈমের পিতা আবুল হোসেন ও তার বড় ভাই শাহিনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মামলা দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ধর্ষক নাঈম ও তার বড় ভাই শাহিনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ধর্ষক নাঈম ধর্ষিতার আপন চাচাতো ভাই।
আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়নগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
হারাধন চন্দ্র দে
০১৮১৯৪৪২৯৩২

Leave A Reply