সোনারগাঁয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় মামলা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধন্দির বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় সোনারগাঁ থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। সোমবার সজল নামের এক ব্যবসায়ী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার বিবরনীতে জুয়েলারী ব্যবসায়ী সজল মিয়া উল্লেখ করেন, তিনি উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের ধন্দির বাজারে দীর্ঘ দিন ধরে জুয়েলারী দোকান নিয়ে ব্যবসা চালিয়ে আসছেন। গত ১১ এপ্রিল তার পাশের দোকান খান ইলেকট্্রনিক্স ও আজিজ ট্রের্ডাস সহ অন্যান্য দোকানপাট প্রতিদিনের মতো রাত ৯টায় বন্ধ করে বাসায় চলে যান। পরে রাত ২টায় বাজারে ৮/১০ একদল ডাকাত প্রবেশ করে প্রথমে নিরাপত্তা প্রহরীদের হাত পা বেধে ফেলে। এ সময় সজল মিয়ার মালিকানাধীন মা জুয়েলার্স, তার পাশের দোকান খান ইলেকট্রনিক্স ও আজিজ ট্রের্ডাসের দোকানের শাটারের তালা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোন, সীম কার্ড সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতি করার সময় নদীর জেলেরা এসে ডাকাতদের বাধা দেওয়ায় জেলেদেরও বেধে ফেলে ডাকাত দল। পরে একজন জেলে কৌশলে অন্যস্থানে গিয়ে চিৎকার করে ডাকাতির কথা গ্রামবাসীদের জানানোর পর আশপাশের লোকজন ছুটে আসলে ডাকাত দল পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। ডাকাতদের গ্রেফতার করার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.