বার কাউন্সিল নির্বাচনঃ আ’মীলীগপন্থী আইনজীবী প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত

0

বিজয় বার্তা ২৪ ডট কম

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সাদা প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১৬ এপ্রিল ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আয়োজনে জেলা আইনজীবী সমিতি ভবনে এই সভা অনুষ্ঠিত হয় ।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মোহাম্মদ মহসীন মিয়া’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সাধারণ আসনের সদস্য প্রার্থী আবদুল বাসেত মজুমদার, মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন, সৈয়দ রেজাউর রহমান, শ ম রেজাউল করিম, জেড. আই. খান পান্না, পরিমল চন্ঠগুহ, মোঃ মোখলেছুর রহমান বাদল আরও উপস্থিত ছিলেন ঢাকা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এড. সানজিদা খানম, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুর রউফ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি এড. শামসুল ইসলাম প্রমুখ ।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, আগামী এক মাসের মধ্যে জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের কাজ শুরু হবে । আমরা ইতিমধ্যে নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ একেএম সেলিম ওসমানের সাথে আলোচনা হয়েছে । আর আমরা চাই নারায়ণগঞ্জের দুইটি কোর্ট একসাথে থাকুক । এই দুই কোর্ট একসাথে রাখতে নারায়ণগঞ্জের ছয় জন এমপি একমত পোষণ করেছে । আমরা চাই আপনাদের সহযোগিতা । ইনশাল্লাহ দুই হাত ভরে দোয়া করবো আপনারা আগামী নির্বাচনে পূর্ন প্যানেল নির্বাচিত হবে । তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন । কোন মানুষ অভিমান থাকতে পারে না । জিতলে শেখ হাসিনা ও আওয়ামী লীগ জিতবে । আর হেরে গেলে শেখ হাসিনা ও আওয়ামীলীগ হেরে যাবে । কারন আগামী জাতীয় নির্বাচনের আগে এই জয় আমাদের দরকার । শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পৌঁছে গেছে । তাই আমাদের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আগামী বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল কে জয়যুক্ত করতে হবে ।

প্রসঙ্গত আগামী ১৪ ই মে ২০১৮ বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হবে । এই নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেল সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নীল প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে ।

Leave A Reply