পরকিয়ার জেরে নিজ সন্তানকে পুড়িয়ে মারলো মা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়া প্রেমের জের ধরে নিজ সন্তানকে পুড়িয়ে মারল শেফালী আক্তার নামে এক পাষন্ড মা ও তার প্রেমিক। শুক্রবার (১৩ এপ্রিল) ভোরে এই অমানবিক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে।

পুলিশ জানান, শেফালীর সাথে পাশ্ববর্তী মোমেনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছে। বিষয়টি নিয়ে তার পরিবারের লোকজনের সাথে মনমালিন্য হওয়ায় নিজ সন্তানদের হত্যার পরিকল্পনা করে শেফালী ও তার প্রেমিক। শুক্রবার গভীর রাতে পাষন্ড মা শেফালী বেগম তার প্রেমিক মোমেনকে নিয়ে ঘুমন্ত অবস্থায় তার দুই সন্তান হৃদয় ও শিহাবকে কাঁথায় পেঁচিয়ে ম্যাচের কাঠি দিয়ে আগুন দেয়। মুহুর্তের মধ্যে ঝলসে যায় নিষপাপ দুই সন্তানের দেহ।

আশপাশের লোকজন সন্তানদের আর্তচিৎকারে বেড়িয়ে আসে। কিন্তু অগ্নিদগ্ধ হৃদয় (৯) এর মধ্যে মারা যায়। আশপাশের লোকজন আরেক সন্তান অগ্নিদগ্ধ শিহাবকে (৭) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহত হৃদয় ওই এলাকার লিবিয়া প্রবাসী আনোয়ার হোসেনের বড় ছেলে। সে ৩৫ নং বাড়ৈইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। পুলিশ পাষন্ড মা শেফালী বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, প্রাথমিকভাবে মোমেন ও শেফালী হত্যাকান্ডের জড়িতের প্রমান পাওয়া গেছে। এদিকে নিহত স্কুল ছাত্র হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে। শেফালী ঘটনার সাথে তার জড়িত থাকার বিষয় অস্বীকার করেন। সে জানায়, মোমেন তার ছেলেকে হত্যা করেছে।

 

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.