আমি সাংবাদিকতার বিপক্ষে নই, মিথ্যা সংবাদ’র বিরুদ্ধে-পলাশ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন, সাংবাদিকরা আমার ভাই । তাদের লিখনির মাধ্যমে তারা শ্রমিকদের অধিকার আদায়ের কথা তুলে ধরেন।প্রকৃত সাংবাদিকদের আমি স্যালুট জানাই।আমি সাংবাদিকতার বিপক্ষে নই, অপ সাংবাদিকের মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া শহীদ মিনারে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান লং ভেহিক্যাল ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ’র উদ্যোগে বিক্ষোভ ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কিছু অপ সাংবাদিক বলছে মানুষ আমাকে ভয় পায়। মানুষ যদি আমাকে ভয় পায় তাহলে আমার জন্য মানুষ রাস্তায় কিভাবে নেমে আসলো। আমি শ্রমিকের রাজনীতি করি।তাদের দুঃসময়ে ছিলাম আর সবসময় থাকবো।

তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগের একজন্য কর্মী। আর বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রীর রাজনীতি করি। আমি একজন কর্মী হিসেবে মনোয়নন চাইতেই পারি। অতীতে চেয়েছি আমি পাই নাই। কিন্তু দল ছেড়ে যাই নাই।আমি এবারও মনোনয়ন চাইবো যদি মহান আল্লাহ দয়ায় আমি পাই নির্বাচন করবো। আসমান থেকে যেটা সিদ্ধান্ত হবে সেটা কেউ বাতিল করতে পারবে না।

এসময় বিক্ষোভ মিছিলটি শহরের শহীদ মিনার থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ২ নং রেল গেইটস্থ আওয়ামীলীগ অফিসের সামনে এসে সমাপ্ত হয়।

বাংলাদেশ আন্ত জেলা ট্রাক চালক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, প্রচার সম্পাদক মোবারক হোসেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাসের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ফতুল্লা থানা লোড-আনলোডের সভাপতি জাহাঙ্গীর মেম্বার,ও সাধারন সম্পাদক পিয়াশ আহম্মেদ সোহেল, দক্ষিন বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর সাত্তার, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কর্স এর সাধারন সম্পাদক কবির হোসেন রাজু, ফতুল্লা থানা লোড-আনলোডের কার্যকরী সভাপতি রয়েল, সদর উপজেলার লোড-আনলোডের সভাপতি নজরুল ইসলাম, মেশিনারিজ ইট ভাঙ্গা নির্মান মালিক সমিতির সভাপতি মোঃ রাকিব, ফতুল্লা থানা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফারুক হোসেন আকন, আনিছুর রহমান আনিছ।

Leave A Reply