ফতুল্লায় নয়জনকে অচেতন করে মালপত্র নিয়ে পালালো ভাড়াটিয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের ফতুল্লায় দাওয়াত খাইয়ে বাড়ির মালিকসহ তার পরিবারের নয়জনকে অচেতন করে মালপত্র নিয়ে পালিয়েছে ভাড়াটিয়া।

মঙ্গলবার রাতে ফতুল্লার দেলপাড়ায় আলী আহম্মদের চারতলা ভবনে এ ঘটনা ঘটেছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির প্রতিবেশী তোফায়েল ও মতিন অচেতন অবস্থায় নয়জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

অচেতনরা হলেন- বাড়ির মালিক আলি আহম্মদ (৬০), তার স্ত্রী আমিরুন্নেছা (৫০), তাদের স্বজন জোহরা আক্তার (৩০), পপি (২৫), সালমা (২৫), হাবিবা (১৫), জান্নাত (৫), আলি হোসেন (৯) ও সুমাইয়া আক্তার (৭)।

প্রতিবেশী মতিন ও তোফায়েল আহমেদ জানান, চারতলা বাড়ির দোতলায় বাড়ির মালিক আলি আহম্মদ তার পরিবার নিয়ে থাকেন। মঙ্গলবার ওই বাড়ির চারতলার এক ভাড়াটিয়া তাদের রাতে দাওয়াত দিয়ে খাওয়ান। এরপর ওই নয়জন অচেতন হয়ে পড়েন। পরে ওই ভাড়াটিয়ার পরিবারের সদস্যরা আলি আহমেদের বাসার মালপত্র লুট করে পালিয়ে যান।

মতিন ও তোফায়েল বলেন, সকালে বিষয়টি জানাজানি হলে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কী লুট হয়েছে, তা এখনই বলতে পারছি না।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নয়জনের মধ্যে ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঞ্জুর কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের কাছ থেকে তথ্য পেতে কিছুটা সময় লাগছে। প্রতারক ভাড়াটিয়া চক্রটিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.