প্রান নাশের হুমকিতে সাংবাদিক আল আমিন প্রধানের জিডি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

পত্রিকায় প্রকাশিত সংবাদের জের ধরে মিছিল থেকে প্রাণনাশের হুমকির অভিযোগে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন দৈনিক ‘যুগান্তর’র ফতুল্লা প্রতিনিধি সাংবাদিক আল আমিন প্রধান।

বুধবার রাতে ফতুল্লা মডেল থানায় এই জিডি করেন আলামীন।

জিডিতে আলামিন উল্লেখ করেন, তিনি যুগান্তরের ফতুল্লা প্রতিনিধি হিসেবে কর্মরত। ৩ এপ্রিল যুগান্তরের শেষের পাতায় তারে নামে ‘না.গঞ্জে আরেক ‘নূর হোসেন’ ফতুল্লার ‘গডফাদার পলাশ’ ও তার চার খলিফা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের পরের দিন ৪ এপ্রিল বুধবার বিকেল সাড়ে ৪টায় পলাশ অনুসারিরা তার (আলামিন) বিরুদ্ধে দলবল নিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের আলীগঞ্জ হতে মাসদাইর পুলিশ লাইনস পর্যন্ত যান চলাচলে প্রতিবন্ধতা সৃষ্টি করে বিক্ষোভ মিছিল বের করে। সেই মিছিল থেকে শ্লোগান দিয়ে আলামিনকে প্রাণ নাশের হুমকি দেয়। কুরুচিপূর্ন শ্লোগান দিয়ে চামড়া তুলে নেয়া ও দুই গালে জুতা মারো তালে তালে বলে কয়েকশত লোক হুমকি দেয়। সেই মিছিলের সামনের লোকজনদের মধ্যে মোল্লা মামুন নামে এক জন পেশাদার মাদক ব্যবসায়ীয়ও ছিল। সে ফতুল্লার আলীগঞ্জ এলাকার শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশের অনুসারী। মোল্লা মামুনের বিরুদ্ধে ফতুল্লায় একাধিক মাদক মামলা রয়েছে।

আলামিন বলেন, ‘যেভাবে প্রকাশ্যে মিছিল থেকে আমাকে হুমকি দেওয়া হয়েছে সেটা খুবই উদ্বেগজনক। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, জিডির অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.