শ্রমিক নেতা পলাশ’র বিরুদ্ধে সংবাদ প্রকাশে তার অনুসারীদের বিক্ষোভ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের জের ধরে ফতুল্লা প্রতিনিধি আল আমিন প্রধানের বিরুদ্ধে কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও ফতুল্লা আঞ্চলিক কমিটির সভাপতি শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের অনুসারীদের বিক্ষোভ মিছিল ।

বুধবার ( ৪ এপ্রিল ) বিকেলে ফতুল্লা ঢাকা মুন্সীগঞ্জ মহাসড়কে শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের গঠিত বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি আলীগঞ্জ থেকে আরম্ভ করে ঢাকা মুন্সীগঞ্জ মহাসড়ক হয়ে পঞ্চবট্টি চত্বর দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ লাইনস হয়ে আবারও পঞ্চবট্টি ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে সমাপ্ত ঘটে ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শ্রমিক নেতারা বলেন, নারায়ণগঞ্জে কারা দ্বিতীয় নুর হোসেন তা সবাই জানেন । আমরা শ্রমজীবী শান্তিপ্রিয় মানুষ । এই শান্ত শ্রমিকদের মাঝে যদি কোন অশান্তি সৃষ্টি করে তাহলে তার দায়ভার আল আমিন প্রধান কে বহন করতে হবে । কাউসার আহমেদ পলাশ শ্রমজীবী মেহনতি মানুষের বন্ধু । তিনি আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকে । কিন্তু আজ যুগান্তর পত্রিকায় যে রির্পোটটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক । কোন মহলের নির্দেশেই আল আমিন প্রধান আমাদের নেতা পলাশের বিরুদ্ধে এই সংবাদ করেছে । তাই অতিলম্বে যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদ উঠিয়ে নিয়ে আল আমিন প্রধান কে ক্ষমা চাইতে হবে । আর তা নাহলে যতদিন পর্যন্ত এই মিথ্যা রিপোর্ট প্রত্যাহার না করা হবে ততদিন পর্যন্ত আমাদের এই কর্মসূচি চলবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

সদর উপজেলার লোড-আনলোডের সভাপতি নজরুল ইসলাম নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফারুক হোসেন আকন, নারায়ণগঞ্জ জেলা ব্যাটারি চালিত অটোরিকশা মালিক শ্রমিক সংগ্ৰাম কমিটির যুগ্ম আহ্বায়ক আঃ জব্বার, মিজানুর রহমান দিপু, শ্রমিক নেতা নুর মোহাম্মদ, মোজাম্মেল, নুরুল ইসলাম, আব্দুর রহমান টিক্কা, মোঃ বাবুল সহ অনেকেই ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.