আট বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করে লম্পট তোলামিয়া

0

বিজয় বার্তা ২৪ ডট কম

ফতুল্লার লালপুর পৌষার পুকুর পাড় এলাকায় মহিউদ্দিন আহম্মেদ রানার বাড়িতে বিস্কুটের প্রলোভন দিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করেছে লম্পট তোতা ওরফে তোলা মিয়া ওরফে ভ্যান চালক তোলা(৫৫)। এ ঘটনা ঘটেছে গত রোববার বিকেলে। এ ব্যাপারে শিশুটির মা মোরশেদা বেগম (৪০) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার লালপুর পৌষার পুকুরপাড় এলাকায় দীর্ঘদিন বসবাস করে হারিছ মিয়া ও তার পরিবার । একই বাড়িতে বসবাস করে আসছে তোলামিয়া ওরফে ভ্যান চালক তোলা। তারা উভয়ই ময়মনসিংহ জেলার বাসিন্দা। তারা কাজের তাগিদে ফতুল্লা বসবাস করে। হারিছ মিয়ার ৮ বছরের শিশু কন্যা ফতুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১ম শ্রেনীতে পড়ালেখা করে আসছে।এই শিশু কন্যাকে বিস্কুটের প্রলোভন দিয়ে তোলামিয়া তার বসবাসরত ভাড়া বাসায় ডেকে নেয়। এরপর তাকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তোলা তাকে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। এরপর শিশুটির বড় বোন ও মা মোরশেদা বেগম তাকে জিজ্ঞেস করলে শিশুটি তোলা মিয়ার লাম্পট্যের কথা বলে দেয়। পরে তারা ফতুল্লা থানায় এসে সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। শিশুটির মা জানান, এই বাড়িতে আগেও তার আরেক মেয়েকে এমন আচারন করেছে রাজু। কিন্তু সঠিক বিচার না হওয়ায় একই বাড়িতে আবার আরেক মেয়েকে একই ঘটনা ঘটেছে। শিশুটির দুই বোন থানা পুলিশ ও সাংবাদিকদের সামনে কান্না করে বলে,তারা এই ঘটনায় পুলিশের সহযোগিতা না পেলে তারা আত্মহত্যা করে মারা যাবে ।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের জানান, শিশুটির অভিভাবক জানান শিশুটিকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। এর উপযুক্ত বিচার দাবি করেন তারা। আমরা বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি।

Leave A Reply