নাশকতা ও বিস্ফোরক মামলায় দিপু ভূঁইয়ার আত্মসমর্পণ

0

বিজয় বার্তা ২৪ ডট কম

রূপগঞ্জ থানার দুইটি নাশকতা ও বিস্ফোরক মামলায় আদালতে আত্মসমর্পণ করলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়া ।

বৃহস্পতিবার ( ২৯ মার্চ ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের আত্মসমর্পণ করেন । এ সময় আদালত নিম্ন আদালতে নথিপত্র পেশ করতে বলা হয়েছে । গত বুধবার ( ২৮ মার্চ ) দিপু ভূঁইয়া তার আইনজীবীদের মাধ্যমে আদালতে জামিননামা দাখিল করেন । এর আগে উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিনে ছিলেন তিনি ।

এ সময় দিপু ভূঁইয়ার আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জের সাতটি থানায় মোট ১৩ টি মামলা হয়েছে । কোন একটির ঘটনা ঘটেনি । মিথ্যা মামলা মাথায় নিয়ে আজ বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়া সহ নারায়ণগঞ্জের বহু নেতাকর্মীরা আদালতের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে । আজ আদালত নিম্ন আদালতে নথিপত্র পেশ করতে বলা হয়েছে । আমরা আশাবাদী নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করবো । আমরা সুবিচার পাবো বলে মনে করছি ।

দিপু ভূঁইয়া বলেন, এগুলো মিথ্যা ও বানোয়াট মামলা । এই মামলার কোন ভিত্তি নেই । অচিরেই এই সব মিথ্যা মামলা হতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীরা মুক্তি পাবে । আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে অংশগ্রহণ করবো ।

উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাকির হোসেন, তারাব পৌর যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা সালাউদ্দিন দেওয়ান, হাফিজুর রহমান, নাহিম খান, মোঃ শাহ আলম, জাহিদুল ইসলাম, ভূলতা ইউনিয়ন যুবদলের সভাপতি দেলোয়ার হোসেন, রূপগঞ্জ থানা জিয়া শিশু কিশোর পরিষদের সভাপতি মোঃ সেলিম ভূঁইয়া সহ রূপগঞ্জ উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.