আড়াইহাজারে সুমিকে পিটিয়ে হত্যা

0

বিজয় বার্তা ২৪ ডট কম

আড়াইহাজারে দীর্ঘ দিনের পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ সুমি আক্তার(২২)কে পিটিয়ে হত্যা করে পালিয়েছে পাষন্ড স্বামী।

ঘটনা ধামাচাপা দিতে প্রভাবশালীদের ছত্রছায়ায় আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করা হচ্ছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ মার্চ) ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী এলাকায়।

নিহত সুমি আক্তারের পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ৬ বছর আগে উপজেলার কাহিন্দী গ্রামের ইদ্রিছ আলীর মেয়ে সুমি আক্তারের সাথে পাশ্ববর্তী নারান্দী গ্রামের মৃত ওমর আলীর পুত্র শরীফের বিবাহ হয়। বিয়ের পর থেকে বিভিন্ন কারনে সুমি আক্তারকে নির্যাতন করে আসছে স্বামী মাদকাসক্ত শরীফ। এ নিয়ে পারিবারিক ও সামাজিকভাবে বেশ কয়েকবার বিচারও বসে।

গত বৃহস্পতিবার দিন থেকে রাত পর্যন্ত সুমি আক্তারকে এলোপাথারি মারধর করে স্বামী শরীফ। শুক্রবার ভোরে সুমি আক্তারের মৃত দেহ ঘরের মেঝেতে ফেলে মাদকাসক্ত স্বামী ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়। শুক্রবার সকালে স্থানীয় লোকজন আড়াইহাজার থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

সুমি আক্তারের পিতা ইদ্রিছ আলী জানান, সুমি আক্তারের স্বামী একজন মাদক সেবী এবং নেশা করে প্রায়ই বিভিন্ন কারনে সুমি আক্তারের উপর নির্যাতন চালাতো ।

এদিকে পাষন্ড স্বামী ও তার পরিবার স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে ঘটনাটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা চালাচ্ছে।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) সফিকুল ইসলাম জানান, নিহতের শরীরে আঘাতের তেমন চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করতে পারে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান,অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave A Reply