১৫নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরন কার্যক্রমের প্রচার পত্র বিলি

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ১৫ নং ওয়ার্ড যুব ক্রীড়া সংগঠনের আহব্বায়ক মোঃ মাকসুদ হোসেন রকির নেতৃত্বে সারাদিন ব্যাপী ডুর টু ডুর জাতীয় স্মার্ট কার্ড বিতরন কার্যক্রমের প্রচার পত্র বিলি করা হয়েছে। শুক্রবার সাকলে টানা বিকেল পর্যন্ত ১৫নং ওয়ার্ডের ছোট ভগবানগঞ্জ, নীমতলা, বংশাল, বি দাস রোড, আরকে মিত্র রোড, পিয়ার মোহন রায় রোড, টান বাজার সেবক কলোনী, নয়ামাটি, উত্তর ও দক্ষিণ র‍্যালী বাগান, বি বি রোড, পুরাতন পালপাড়াসহ ওয়ার্ডের প্রায় সকল এলাকায় স্মার্ট কার্ড বিতরন কার্যক্রমের প্রচার পত্র বিলি করেন মাকসুদ হোসেন রকি।

এ সময় ভোটাদের বলতে শোনা যায়, এই লিফলেট হাতে পাবার আগে আমরা জানতামই না এত বড় গুরুত্ববহ একটি কর্মপরিকল্পনার কথা। মাকসুদ হোসেন রকির এই উদ্যোগকে স্বগত জানিয়েছে স্থানীয়রা। তারা বলেন, স্মার্ট কার্ড সম্পর্কে আমাদের কোন ধারণা নেই। এখন লিফলেটের মাধ্যমে আমরা স্মার্ট কার্ড সম্পর্কে বিস্তরিত জানতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফরহাদ রেজা, আলিফ, রাব্বী, মারুফ, সোহাগ, সারোয়ার, প্রান্ত, আকাশ, মাহাকিক সিদ্দিকী, অনিক, নাঈম, খোকন, বলাই, নাজির প্রমুখ।

Leave A Reply