যেখানে খেলাধূলা আছে সেখানে সন্ত্রাস,মাদক ও নেশাবাজ নাই-পলাশ

0
বিজয় বার্তা ২৪ ডট কম
জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ণ ও কল্যান বিষয়ক সম্পাদক ও আলীক্লাবের সভাপতি কাউছার আহমেদ পলাশ বলেছেন, যুব সমাজকে মাদককে দূরে সরিয়ে রাখতে হলে  খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে । আমাদের এলাকার প্রতিটি মাঠে মাঠে খেলাধূলার আয়োজন করতে হবে। যেখানে খেলাধূলা আছে সেখানে সন্ত্রাস, মাদক ও নেশাবাজ নাই। এলাকার যুব সমাজেকে খেলাধূলার উৎসাহিত করতে হবে। যদি তারা খেলাধূলায় মর্গ থাকে তাহলে তারা মাদক থেকে দূরে থাকবে। শুক্রবার ( ১৬ মার্চ ) বিকেলে পশ্চিম দেওভোগ নাগ বাড়ি ডি.এস.এস ক্লাব মাঠে মির্জা গোলাম মাওলা স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন। কাউছার আরো বলেন, এই দেওভোগের সাথে আমার নারীর সম্পর্ক। এটি আমার নানা বাড়ি। এখানেই আমি ছোট থেকে বড় হয়েছি। আমি  দেওভোগবাসীর প্রতি চির কৃতজ্ঞ আমার মতো নগ্ন ব্যক্তিকে প্রধান অতিথি করায়। পাশাপাশি আমি ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিম হায়াৎ আইভী আপাকে। তিনি এই দেওভোগ ডি.এস.এস ক্লাব মাঠের মাটি ভরাট করে দিয়ে এই এলাকার যুব সমাজকে খেলাধূলার উপযোগী করে দিয়েছেন। খেলাধূলা আমার মনে জাগরণ সৃষ্টি হয়। রাজনীতির জন্য আমি খেলাধূলা থেকে কিছুটা দূরে সরে আছি । আমি এক সময় এই খেলাধুলায় মর্গ ছিলাম। তাই খেলাধুলায় জয় পরাজয় মেনে নিয়েই খেলতে হবে । বিজয়ী ও রানার্স আপ দলের প্রতি রইলো শুভ কামনা ।
নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডি.এস.এস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চু আরোও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, কাশিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কৃষ্ণ সাহা, ডি.এস.এস ক্লাবের সহ সভাপতি শাহীনুর আলম, মির্জা গোলাম মাওলার পুত্র মির্জা মনিরুজ্জামান খোকন, কাশিপুর ইউনিয়নের নারী সদস্য মরিয়ম বেগম প্রমুখ।
ফাইনাল খেলায় বঙ্গসাথী ক্লাব ১/৩ গোলে জাবিদ আহসান সোহেল ক্রীড়াচক্র কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । পরে টুর্নামেন্ট বিজয়ী দল বঙ্গসাথী ক্লাবের হাতে পুরস্কার তুলে দেন ।

Leave A Reply