রুপগঞ্জে গনধর্ষনের ঘটনায় আটক ১

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক তালাকপ্রাপ্তা নারী (২১) গণধর্ষণের ঘটনায় মানিক মিয়া (৪৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার হরিনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মানিক মিয়া ওই এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে। এর আগে, মঙ্গলবার ভোরে হরিণা উত্তরপাড়ার বালুর মাঠের পরিত্যক্ত প্লাষ্টিক মোড়ানো ঘর এলাকায় এ ঘটনা ঘটে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
ধর্ষিতার নারী জানায়, গত তিন মাস আগে শয়িতপুরের ডামুড্যা ছাতিয়ানী এলাকার শহিদুল্লা মিয়ার ছেলে লিটন মিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে। তাদের পাঁচ বছরের একমাত্র কন্যা সন্তান তানহা তার বাবার কাছে থাকতো। বিচ্ছেদের পর থেকে তিনি রূপগঞ্জের হরিণা উত্তরপাড়া এলাকার পিতা জাহাঙ্গীরের বাড়িতে বসবাস করে আসছে।
গত কয়েকদিন ধরে একই এলাকার মানিক মিয়া তার মেয়েকে এনে দেওয়ার প্রলোভন দেখায়। এর সূত্র ধরে সোমবার রাতে মোবাইল ফোনে তাকে ইছাখালী ব্রীজের কাছে ডেকে নিয়ে আসে। পরে নানা টালবাহনা শুরু করে। একপর্যায়ে মঙ্গলবার ভোরে তানহাকে ফেরত দেওয়ার কথা বলে হরিণা উত্তরপাড়া পরিত্যক্ত প্লাষ্টিক মোড়ানো ঘরে নিয়ে আটক করে। এসময় মেয়েকে হত্যার করার হুমকি দিয়ে মানিকসহ তার দুই সঙ্গী তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.