রুপগঞ্জে মাদক ব্যবসায়ী আরমানের মৃতদেহ উদ্ধার

0

বিজয় বার্তা ২৪ ডট কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরমান (৫১) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া বাজুইন্নাপাড়া এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। আরমান ওই এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সকালে কেন্দুয়া বাজুইন্নাপাড়া এলাকার নিজ বাড়ির পার্শের একটি ডোবায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবী এমরানের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। আরমানের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ৭টি মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এছাড়া তার স্ত্রী সালমা বেগমের বিরুদ্ধে ১টি ও মেয়ে হেপি আক্তারের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে, অতিরিক্ত নেশা করে ডুবায় পড়ে আরমানের মৃত্যু হয়েছে। তবে, ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে।
পুলিশের তথ্য মতে, গত ১০ বছর ধরে আরমান, তার স্ত্রী সালমা বেগম, মেয়ে হেপি আক্তারসহ পরিবারের অন্যান্য সদস্যরা ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। আরমান নিজেও একজন মাদকসেবী। প্রায় সময়ই মাদক সেবন করে এলাকায় উশৃংখল কর্মকান্ড ঘটাতো। তাদের একাধীকবার গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে। জেল থেকে ছাড়া পেয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.